• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এই সরকারকে জনগণ তালাক দিয়েছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৮, ২১:২৬

আগামী নির্বাচন নির্দলীয় এবং নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। আরেকটি ভোটারবিহীন নির্বাচনের মাস্টারপ্ল্যান করছে সরকার। তবে জনগণ খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন মেনে নেবে না। চোরের মায়ের বড় গলার এই সরকারকে জনগণ তালাক দিয়েছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘আগামী নির্বাচন নির্দলীয় এবং নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। চোরের মায়ের বড় গলার এই সরকারকে জনগণ তালাক দিয়েছে। গরু ছাগলের ভোটে নির্বাচিত সব এমপি। সরকার আগামী নির্বাচন নিয়ে মাস্টারপ্ল্যান করেছে। আরেকটি ভোটারবিহীন নির্বাচনের মাস্টারপ্ল্যান।’

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘প্রতি মাসে দেয়া হবে মুক্তিযোদ্ধা ভাতা’
--------------------------------------------------------

রুহুল কবির রিজভী বলেন, এই সরকার আরেকটি ভোটারবিহীন নির্বাচন করতে চায় গায়ের জোরে। যাতে আরো বেশি বেসিক ব্যাংকের মতো অন্য কোনো ব্যাংক লুটপাট করা যায়। সোনালী ব্যাংকের মতো অন্য কোনো ব্যাংক লুটপাট করা যায়। সোনার হরিণ তারা কোনোভাবেই হাতছাড়া করতে রাজি নয়। আর এটা করতে গিয়েই যত ধরনের খুন এবং হত্যা কোনোটাতেই দ্বিধা করেনি তারা।

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তার গ্রেপ্তার প্রসঙ্গে রিজভী বলেন, ‘লুটপাটের কিছু কিছু ঘটনা চেষ্টা করেও সরকার ধামাচাপা দিতে পারছে না। এ রকম আরো অনেক ঘটনা অপ্রকাশিত রয়ে গেছে। শিক্ষা ব্যবস্থা শেষ। খাতায় না লিখলেও পাস করে যাবে। প্রশ্ন ফাঁস হয়েছে প্রচুর অর্থের বিনিময়ে।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন ও সামনে রাষ্ট্রপতি নির্বাচন প্রসঙ্গে রুহুল কবির রিজভী বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন বন্ধ করে দেয়া হলো। কেন? কারণ ভোট হলে তারা জয়ী হবে না। প্রেসিডেন্ট নির্বাচনের শিডিউল ঘোষণা করা হয়েছে বা আজকে হবে। প্রেসিডেন্ট নির্বাচন ঠিকঠাক হয়ে যাবে। কারণ তারা তাদের পছন্দের লোককে সেখানে বসিয়ে দেবে। এখানে তো জনগণের ভোট দেওয়ার জায়গা নাই। রাষ্ট্রপতি নির্বাচনে দেখবেন কোনো রিটও হবে না। আমার যতটুকু মনে হয়। সবকিছুই সাজানো গোছানো আছে।

রিজভী বলেন, ‘আওয়ামী লীগের উদ্দেশ্য একটাই, ফাঁকে-ফোকড়ে ক্ষমতায় টিকে থাকা। আর টিকে থাকতে গুম, খুন যা কিছু করা লাগে করবে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
বিএসএফের নরহত্যার দায় সরকারের ওপরেও বর্তায়: রিজভী
X
Fresh