• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘এতদিনে খালেদা বুঝলেন আল্লাহ আছে, তার বিচারও আছে’

লালমনিরহাট প্রতিনিধি

  ২৩ জানুয়ারি ২০১৮, ১৯:৪৪

ক্ষমতা ছাড়ার পর আমাকে ছয় বছর জেলে আটকে রাখা হয়েছিল। আমার স্ত্রী–সন্তানকেও জেলে যেতে হয়েছে। এবার খালেদা জিয়াও জেলে যাবেন। এতদিন পরে তিনি (খালেদা জিয়া) বুঝতে পারছেন, আল্লাহ আছেন, তার বিচারও আছে। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

মঙ্গলবার বিকেলে লালমনিরহাট শহরের সদর হাসপাতাল রোডে জাপার কো-চেয়ারম্যান জি এম কাদেরের বাসভবন চত্বরে দলীয় নেতা-কর্মী ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেই আদালতের দেয়া সাজা মাথায় নিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জেলে যাবেন। আদালতে বিচারাধীন মামলার গতিপ্রকৃতি দেখে সেটাই মনে হচ্ছে। আর তা হলে খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপির একাংশ নির্বাচনে যেতে চাইবে না। আবার একাংশ দলকে বাঁচিয়ে রাখার কথা বলে নির্বাচনে যাবে বা যেতে পারে। তখন হয়তো সুযোগ একটা আসবে। বিএনপির কিছু নেতা আমাদের দলে আসতে পারে। তখন পরিস্থিতি জাতীয় পার্টির অনুকূলেই থাকবে। তখনই সেই নির্বাচনে জোট গঠনে বা জোটের বাইরে গুরুত্বপূর্ণ শক্তি বা দল হবে জাতীয় পার্টি।

আগামী সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ (সদর) আসনে জি এম কাদেরই জাপার প্রার্থী হবেন ঘোষণা করে নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, জি এম কাদের একজন সৎ, সাহসী, সজ্জন, গুণী মানুষ হিসেবে পরিচিত। তিনি এর আগে বিমান ও বাণিজ্যমন্ত্রী ছিলেন। তার বিরুদ্ধে দুর্নীতির কোনো অভিযোগ নেই, এমন গুণী মানুষ জাতীয় পার্টির জন্য সম্পদ, তিনি আমার অবর্তমানে পার্টির হালও ধরতে পারেন। তাই সব বাধা উপেক্ষা করে এবং বিভেদ ভুলে তাকে (জি এম কাদের) বিজয়ী করবেন। আমার সম্মান রক্ষা করবেন।