• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মা হতে যাচ্ছেন উর্মিলা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১০

বলিউডের নব্বইয়ের দশকের ব্যাপক আলোচিত অভিনেত্রী উর্মিলা মাতোন্ডকার মা হতে যাচ্ছেন! উর্মিলার ইনস্টাগ্রামে দেওয়া একটি ছবিই তার এই মা হবার খবরটি ছড়িয়ে দিয়েছে। যদিও তিনি নিজে সন্তানসম্ভাবা হবার বিষয়টি নিশ্চিত করেননি।

ছবিতে দেখা যায় স্বামীর সঙ্গে উর্মিলা একটি রোমান্টিক পোজ দিয়েছেন। শোনা যাচ্ছে, সন্তানসম্ভাবা হবার কারণেই বর্তমানে মিডিয়ার সামনেও তিনি তেমন আসছেন না বলে জানা যায়।

উর্মিলার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, উর্মিলা এখন সন্তান সম্ভাবা। আর এ কারণে তিনি বেশ আনন্দে আছেন। স্বামী তার দেখভাল করছেন সব সময়। সব মিলিয়ে তারা সংসারে নতুন সদস্যের আগমনের সুন্দর আগ মুহূর্তটা কাটাচ্ছেন একসঙ্গে।

২০০৮ সালে সবশেষ ‘কর্জ’ ছবিতে তিনি নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন। এরপর কয়েকটি ছবিতে তাকে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল।

মারাঠি, তামিল,তেলেগু মালায়াম ছবির নায়িকা হিসেবেও বেশ পরিচিত তিনি। বলিউডে আবেদনময়ী নায়িকা হিসেবে তরুণদের মাঝে বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

১৯৮০ সালে মারাঠি ছবি ‘জাকল’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন উর্মিলা।

মালায়াম ছবি ‘চানাখান’ (১৯৮৯) ও বলিউডে ‘নারসিমহা’ (১৯৯১) ছবির মাধ্যমে তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এ ছবি দুটো ব্যবসা সফলতা লাভ করে।

এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে রঙ্গিলা, সত্তা, জুডাই, খুন, পেয়ার তুনে কেয়া কিয়া, ভূতসহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh