• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকার কথা প্রকাশ করলেন সালমান

​বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ অক্টোবর ২০১৭, ১৭:৫২

বলিউডের মোস্ট এলিজেবল ব্যচেলর বলা হয় তাকে। তিনি জনপ্রিয় অভিনেতা সালমান খান। ‘দাবাং’ খ্যাত তারকা কবে বিয়ে করবেন, তার কোনো ঠিক নেই। অথচ বিয়ে নিয়ে যতটা না মাথা ব্যথা সালমানের, তার থেকে অনেক বেশি মাথা ব্যথা জনসাধারণের।

বিয়ে না করলেও অনেকের সঙ্গেই প্রেম করেছেন সালমান। কিন্তু কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। তার সাবেক প্রেমিকা হিসেবে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন কিংবা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নাম শোনা যায়।

এতদিন প্রেমের সম্পর্ক নিয়ে চুপ ছিলেন ‘তেরে নাম’ অভিনেতা। অবশেষে তাঁর গোপন প্রেম এবং সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তিনি।

কিশোর বয়সে নাকি একবার প্রেমে পড়েছিলেন সালমান। তিনি জানালেন, তখন ১৬ বছর বয়স ছিল তার। সেই সময়ে একটা মেয়েকে খুব পছন্দ করতেন। কিন্তু সেই কথা মেয়েটিকে বলার সাহস হয়নি। ওই সময়ে মেয়েটি সালমানের অন্য দুই বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল। সেও সালমানের বন্ধু ছিল। কোনোদিনই রোমান্টিকভাবে দেখেনি তাকে। যখন অন্য কারো সঙ্গে প্রেম করা দেখলে মন ভেঙে যেত সালমানের।

সালমান বলেন, মেয়েটির একটা কুকুর ছিল। যাকে ও একেবারেই সামলাতে পারতো না। একবার কুকুরটা আমাকে কামড়ে দিয়েছিল। তখন আমি শুধু কুকুরটার দিকে হাত তুলতে গিয়েছিলাম। ও আমার উপর চিৎকার করে ওঠে।

সেই সময়ে বুঝতে পেরেছিলাম, ও আমাকে পছন্দ করে না! ওর কুকুর আমাকে পছন্দ করে না। আর ওর পরিবারের লোকজন? প্রশ্নই ওঠে না। এরপর কিছুদিন কষ্টে ছিলাম আর মনে হচ্ছিল, যেন জীবনের শেষ পর্যায়ে চলে এসেছি। আমি নিশ্চিত যে ও এখন সুখে আছে। ৩৫ বছর আমাদের দেখা হয়নি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh