• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নয়াপল্টনে সেলুনে এসি বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০২০, ০৮:৪৪
নয়াপল্টনে সেলুনে এসি বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু
ছবি: সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে একটি সেলুনে শাটার বন্ধ করে চুল কাটার সময় এসি বিস্ফোরণ ঘটেছে। এতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, চুল কাটাতে যাওয়া রাসেল (২৮) ও পথচারী শাহ আলম (৫০)। এছাড়া চিকিৎসাধীন আছেন দোকান মালিক আবুল কালাম (৪০)।

শনিবার (২ মে) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল দুজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাতে মারা যায় রাসেল ও শনিবার দুপুরে শাহ আলমের মৃত্যু। রাসেলের শরীরের ৪৯ শতাংশ ও শাহ আলমের শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। এছাড়া আবুল কালাম ৩৬ শতাংশ পোড়া শরীর নিয়ে চিকিৎসাধীন রয়েছে।


পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আশরাফুল হক বলেন, পল্টন থানার অপজিটে ৪৪ নম্বর স্টাইল জোন সেলুনের মালিক কালাম (৪০) বুধবার (২৯ এপ্রিল) রাত ৯টার দিকে দোকানের শাটার বন্ধ করে ভেতরে রাসেল নামে যুবকের চুল-দাড়ি কাটছিলেন। তখন দোকানের ভেতরের এসি বিকট শব্দের বিস্ফোরিত হয়। এতে এক পথচারী এবং তারা দুইজন দগ্ধ হন।

পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের তিনজনের অবস্থায়ই আশঙ্কাজনক ছিল। এরপর শুক্রবার (০১ মে) দিবাগত রাতে রাসেলের মৃত্যু হয়। আর শনিবার (০২ মে) দুপুরে মারা যান পথচারী শাহ আলম। তাদের শরীরের প্রায় ৪০ থেকে ৭০ শতাংশ দগ্ধ ছিল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh