• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মাদকব্যবসায়ী নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মে ২০২০, ১১:৩৯
Drug dealer killed in 'shelling' with RAB in the capital
ফাইল ছবি

রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘গোলাগুলিতে’ এক বন্দুকধারী নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক ও অস্ত্র ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও ব্যবহৃত মোটরসাইকেল।

বৃহস্পতিবার (২১ মে) ভোর পাঁচটার দিকে আগারগাঁওয়ে লিংক রোডে চেকপোস্টে তল্লাশির সময় এ ঘটনা ঘটে। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানানো হয়েছে।

নিহতের নাম মো. কবির হোসেন (৪৫)। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

র‌্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, রাজধানীর পঙ্গু হাসপাতালের সামনের সড়কে চেকপোস্ট চলছিল। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলযোগে শ্যামলী দিক থেকে দুজন আসে। চেকপোস্টের ঠিক আগে র‌্যাবের উপস্থিত টের পেয়ে একজন নেমে যায়। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র‌্যাব সদস্যদের ওপর গুলি ছোড়া হয়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তা ও সার্চ করে নিহত ব্যক্তি পরিচয় নিশ্চিত হওয়া যায়। তার বিরুদ্ধে এখন পর্যন্ত আমরা ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য নিশ্চিত হয়েছি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত দুই র‌্যাব সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুমা ও বিলাইছড়ি সীমান্তে তুমুল গোলাগুলি, আতঙ্কে এলাকাবাসী
মিয়ানমার থেকে আবারও ভেসে আসছে গোলাগুলির শব্দ
যুক্তরাষ্ট্রে ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
আলীকদমে গভীর রাতে তল্লাশি চৌকিতে সন্ত্রাসী হামলা, থমথমে পরিস্থিতি
X
Fresh