• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফায়ার সার্ভিস : করোনাভাইরাসে আক্রান্ত ৯৭, সুস্থ হয়েছেন ১০ জন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০২০, ১৮:৫১
Fire Service: 98 infected with coronavirus, 10 have recovered
ছবি সংগৃহীত

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র মোট ৯৭ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন। বাকি ৮৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

প্রতিষ্ঠানের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা আক্রান্তদের মধ্যে ১৭ জন সদর দপ্তর সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের, ১৯ জন তেজগাঁও ফায়ার স্টেশনের, ৯ জন অধিদপ্তরের অফিস শাখার, ৯ জন সদরঘাট ফায়ার স্টেশনের, ১১ জন হাজারীবাগ ফায়ার স্টেশনের, ৬ জন ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের, ৬ জন ডি.ই.পি.জেট ফায়ার স্টেশনের (সাভার), ৮ জন সাভার ফায়ার স্টেশনের, ১ জন লালবাগ ফায়ার স্টেশনের, ১ জন মোহাম্মদপুর ফায়ার স্টেশনের, ২ জন মানিকগঞ্জ ফায়ার স্টেশনের, ৪ জন চট্টগ্রাম লামার ফায়ার স্টেশনের, ১ জন ডেমরা ফায়ার স্টেশনের, ১ জন খিলগাঁও ফায়ার স্টেশনের এবং ২ জন পোস্তগোলা ফায়ার স্টেশনের কর্মী।

আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিস সেন্টার, নারায়ণগঞ্জ, রূপগঞ্জের ইউসুফগঞ্জ স্কুল, বায়েজিদ ফায়ার স্টেশন, চট্টগ্রাম এবং সদরঘাট ফায়ার স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এবং ১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

করোনা আক্রান্তদের সকলেই এখনো ভালো আছেন উল্লেখ করে বলা হয়, এদের মধ্যে ১০ জনের পর পর দুবার নমুনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে। সদরঘাট ফায়ার স্টেশনের ৯ জনের মধ্যে ৮ জন সুস্থ ও পোস্তগোলা ফায়ার স্টেশনের ২ জনই সুস্থ আছেন।
আক্রান্ত অন্যদের ওপর নিবিড়ভাবে নজর রাখা হয়েছে এবং স্বাস্থ্যের উন্নতি না হলে বা অবনতি হলে প্রয়োজনে তাদের আইসোলেশনে রাখা হবে বা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হবে বলে জানানো হয়। খবর বাসস।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
হিলিতে অতিরিক্ত গরমে ডায়রিয়ায় আক্রান্ত হচ্ছে শিশুরা
প্রচণ্ড গরমে সুস্থ থাকতে যা করবেন
X
Fresh