• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'আইনমন্ত্রী করোনা আক্রান্ত নন, তিনি সুস্থ'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুন ২০২০, ১৮:৪৯
Law Minister Anisul
আইনমন্ত্রী আনিসুল

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক করোনা ভাইরাসে আক্রান্ত নন এবং তিনি বাসায় সুস্থ আছেন। মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুন) আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ওই বিজ্ঞপ্তিতে জানান, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক করোনা ভাইরাসে আক্রান্ত নন। তিনি বাসায় আছেন এবং সুস্থ আছেন। কিছু কিছু সংবাদমাধ্যম ও সামাজিক মাধ্যমে খবর রটেছে আইনমন্ত্রী না-কি করোনায় আক্রান্ত। যা মোটেও সত্য নয়।

‘প্রকৃত সত্য হলো, গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেল থেকে বাংলাদেশের প্রধান বিচারপতির শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার জন্য আইনমন্ত্রীকে ফোন করা হয়। এর জবাবে আইনমন্ত্রী বলেন, প্রধান বিচারপতি করোনা ভাইরাসে আক্রান্ত নন, তিনি পুরনো অ্যাজমা সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন এবং সেখানে ডাক্তারের পর্যবেক্ষণে আছেন এবং সুস্থ আছেন।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, চ্যানেলটিতে আইনমন্ত্রীর বক্তব্য অস্পষ্টভাবে উপস্থাপিত হওয়ায় বিভ্রান্তি ছড়িয়ে পড়ে, আইনমন্ত্রী করোনায় আক্রান্ত।

আবার কোনো কোনো সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, ‘প্রধান বিচারপতি করোনা উপসর্গ নিয়ে সিএমএইচে ভর্তি হয়েছেন। বিষয়টি নিশ্চত করেছেন আইনমন্ত্রী।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, আইনমন্ত্রী জানিয়েছেন, তিনি এ কথা বলেননি। এগুলো গুজব ও ভিত্তিহীন সংবাদ। আল্লাহর রহমতে তিনি (প্রধান বিচারপতি) বর্তমানে সুস্থ আছেন এবং সব ধরনের দাপ্তরিক কাজ করছেন।

এসজো


মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ ঘিরে সক্রিয় অপরাধী চক্র, আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি
গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আইনের শাসন সুসংহত করতে হবে : রাষ্ট্রপতি
আইনের জালেই অসাধু ব্যবসায়ীদের আটকাতে হবে
দেশে কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে আইন হচ্ছে
X
Fresh