• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিরপুরে একটি বাড়ি লকডাউন, ঘিরে রেখেছে পুলিশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০২০, ১৬:৪১
মিরপুরে একটি বাড়ি লকডাউন, ঘিরে রেখেছে পুলিশ
রাজধানীর মিরপুরের এই ভবনটি লকডাউন ঘোষণা করে ঘিরে রেখেছে পুলিশ, ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরের একটি ভবন লকডাউন ঘোষণা করে ঘিরে রেখেছে পুলিশ। ওই ভবন ও তার আশপাশে চলাচলও সীমিত করা হয়েছে। ওই ভবনে করোনাভাইরাসে আক্রান্ত এক রোগীর পরিবার রয়েছে উল্লেখ করে আইইডিসিআর থেকে নির্দেশনা দেয়া হয়েছে; যেন ওই ভবন থেকে কেউ বের হতে না পারেন।

শনিবার (২১ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন পুলিশের মিরপুর বিভাগের ডিসি মোস্তাক আহমেদ জানান, মিরপুর-১ এর টোলারবাগ এলাকার একটি ভবন লকডাউন করে রাখা হয়েছে। মিরপুরের ওই ভবনে ৩০টি পরিবারকে হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক পালনের নির্দেশনা দিয়েছে আইইডিসিআর। সেজন্য ভবনটি নজরদারিতে রাখা হয়েছে। ওই ভবন থেকে যেন কেউ বের হতে না পারেন। ওই ভবনে প্রবেশ সংরক্ষিত ও এলাকায় চলাচল সীমিত করা হয়েছে।

বর্তমানে ওই ৩০ পরিবারের কেউ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাচ্ছেন না। জরুরি প্রয়োজনে পরিবারের একজনই বাইরে যাচ্ছেন ও যত দ্রুত সম্ভব বাসায় ফিরে আসছেন বলে জানান মোশতাক আহমদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ভবনে একজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী ছিলেন। এমন তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআরের পক্ষ থেকে সতর্কতার জন্য আক্রান্ত ওই রোগীর সঙ্গে সম্ভাব্য চলাফেরা ও মেলামেশা থেকে বিরত থাকতে ভবনের অন্যদের হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh