• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সামনে কঠিন সময় অপেক্ষা করছে: ডিএসসিসি মেয়র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মার্চ ২০২০, ১৭:৫৫
সামনে কঠিন সময় অপেক্ষা করছে: ডিএসসিসি মেয়র
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ছবি: সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, করোনা পরিস্থিতিতে সামনের দিনগুলোতে কঠিন সময় অপেক্ষা করছে। আর এই কঠিন সময়ে সামাজিক দূরত্ব মেনে একে অপরকে সাহায্য করে যেতে হবে।

মঙ্গলবার (৩১ মার্চ) রাজধানীর হাইকোর্ট মাজারে প্রায় ৮০০ জন ছিন্নমূল, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় সাংবাদিকদের সাঈদ খোকন আরও বলেন, শুরুতেই বলি এপ্রিল মাস আসতে যাচ্ছে। সামনের দিনগুলো খুবই কঠিন সময় হবে আমাদের জন্য। যেটুকু সময় অতিক্রম করেছি আলহামদুলিল্লাহ। কিন্তু সামনের দিনগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ, কঠিন। এই সময়ে আমরা যদি অসাবধান হই সেই অসাবধানতার চরম মূল্য দিতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মাঠে কাজ করছি। নাগরিকদের বলবো আপনারা ঘরে থাকুন। আর যারা হতদরিদ্র তাদের আমরা খাদ্যসামগ্রী বিতরণ করছি। খাবারের পর্যাপ্ত মজুদ আছে।

তিনি আরো বলেন, দরিদ্ররা বিনামূল্যে পেলেও নিম্নমধ্যবিত্ত বা মধ্যবিত্তরাও নিত্য প্রয়োজনীয় দ্রব্য কিনতে ঘর থেকে বের হচ্ছেন। এই সময়ে সবাইকেই সবার সাহায্য করতে হবে। কোনো একটি বা দুটি সংস্থা কিছু করতে পারবে না।

উল্লেখ্য, দরিদ্র মানুষদের জন্য এক মাসের বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করছে ডিএসসিসি। প্রতি প্যাকেট এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ ও একটি সাবান।
পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রজতজয়ন্তী মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় অধ্যাপক আবদুল মজিদ কলেজ
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
বাসের অপেক্ষায় যাত্রীরা, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ফাঁকা
বকেয়া বেতনের অপেক্ষায় দিন গুনছেন হাফিজ!
X
Fresh