• ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
logo

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুন ২০২৪, ২৩:৫৯
ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরের দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ফরিদ।

নিহতরা হলেন লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পেন্ডাইর পাড়ার সিরাজ মিয়ার পুত্র মোহাম্মদ তাইয়েব (২৮) ও একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র শাহাদত হোসেন শাওয়াল (২৭)। তারা সম্পর্কে মামা-ভাগিনা বলে জানা গেছে। আহত মো. সাকিব (২৪) চকরিয়ার উপজেলার বরইতলী ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, লোহাগাড়ার পদুয়া থেকে মোটরসাইকেল নিয়ে তারা চকরিয়ার বরইতলী ইউনিয়নে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তারা নিহত হন।

স্থানীয়রা গুরুতর আহত শাওয়াল ও সাকিবকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাদের চট্টগ্রামে প্রেরণ করেন। পরে সন্ধ্যা ৬ টার দিকে আহত শাওয়াল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

চকরিয়া হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ফরিদ জানান, মগনামা থেকে ছেড়ে আসা একটি লেগুনার সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজন হতাহত হয়েছেন। লেগুনা গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ী রাশেদ হত্যাকাণ্ড: এক মাসেও অধরা খুনিরা
পর্যটন নগরীতে বিশ্ব পর্যটন দিবসের আকর্ষণ নেই
কক্সবাজারে বিশ্ব পর্যটন দিবসে সাড়া ফেলেছে রক্তদান কর্মসূচি 
কক্সবাজারে দুই মামলায় খালাস পেলেন বিএনপি নেতা সালাউদ্দিন