• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

জামায়াত ক্ষমতায় এলে নারীদের গৃহবন্দি করে রাখবে না: শফিকুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২৪, ১৯:০৭

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী ক্ষমতায় এলে মা-বোনরা তাদের দক্ষতা-অভিজ্ঞতা কাজে লাগিয়ে সম্মানের সঙ্গে ইসলামের বিধান অনুযায়ী সমাজ উন্নয়নের অবদান রাখবেন। তাদের কাউকেই আমরা গৃহবন্দি করে রাখবো না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জামায়াতের আমির।

ডা. শফিকুর রহমান বলেন, যারা একদিন গর্ব করে বলতেন এই দেশ আমার বাপ-দাদার, এদেশ ছেড়ে আমরা কোথাও পালাবো না। তারা কি জাতির সঙ্গে দেওয়া কথা রক্ষা করেছেন? তাদের কর্মীদের সঙ্গে দেওয়া কথা রক্ষা করেছেন? তারা কারও সঙ্গে দেওয়া কথা রক্ষা করতে পারেননি। কারণ, তারা আল্লাহকে ভয় করতেন না। এইসব অপকর্মের ভয়ে এই দেশে দাঁড়িয়ে স্থির থাকার দুঃসাহস তাদের হয় নাই। আমরা তাদের বিচার চাই। এদেরকে ফিরিয়ে আনতে হবে। যে যেখানেই থাকুক তাদের বিচারের মুখোমুখি করতে হবে।

তিনি বলেন, আগামীতে দেশকে খেদমত করার সুযোগ পেলে একটা যুবকের হাতকেও বেকার থাকতে দেবো না। তাদের হাতকে কর্মীর হাতে পরিণত করবো। হাতে কাজ তুলে দেবো। তারা হবেন দেশ উন্নয়নের এক একজন নায়ক।

অন্তর্বর্তী সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা জনগণকে স্বস্তি দিন, প্রয়োজনীয় উদ্যোগ নিন। জনগণের কাঙ্ক্ষিত সংস্কার সাধন করুন। জনগণের হাত আপনাদের সহযোগিতা করবে। আপনারা ভুল করলে আমরা শুধরে দেবো।

কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জামায়াতের আমির আলী আজম মো. আবু বকর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন।

কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মোবারক হুসাইন ও মাওলানা আজিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ড. মোস্তাফিজুর রহমান, মো. হারুন উর রশিদ, ড.মাওলানা মোজাম্মেল হক, অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, আব্দুল আলীম, মাওলানা আবু তালিব, ড. মাওলানা হাবিবুর রহমান, জেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল আওয়াল, ড. মোস্তাফিজুর রহমান, মাওলানা মতিউর রহমান, মো. বাবুল হোসেন, মাওলানা ওলিয়ার রহমান, মো. আজিজুর রহমান, ফারুক আহমেদ, শহীদ ইবনুল পারভেজের পিতা মাস্টার জাহাঙ্গীর হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরি সভাপতি এইচএম আবু মুসা, ছাত্রশিবিরের ঝিনাইদহ শহর সভাপতি মেহেদী হাসান রাজু, জেলা সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ।

সম্মেলন শুরুর আগেই দুপুর ১২টার পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা। কয়েক ঘণ্টার মধ্যেই হাজার হাজার নেতাকর্মীতে পূর্ণ হয়ে ওঠে কলেজ মাঠ।

আরটিভি/এমএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমরা একটি মানবিক বাংলাদেশ চাই: জামায়াতের আমির
মানুষের মাঝে কোনো বৈষম্য থাকবে না: জামায়াত আমির 
প্রতিপক্ষের হামলায় জামায়াত নেতা নিহত
পূজামণ্ডপে গীতা পাঠের ব্যাখ্যা দিলেন সেই জামায়াত নেতা