• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হাত-পা বেঁধে নির্যাতন : গৃহবধূকে চুল কেটে শরীরে সিগারেটের ছেঁকা (ভিডিও)

পাবনা প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৯

জমি নিয়ে বিরোধের জেরে পাবনায় এক দম্পতিকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর মাথার চুল কেটে, সিগারেটের আগুনের ছেঁকা দিয়ে আহত করা হয়েছে। পরে ওই গৃহবধূকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামি করে মামলা করেছে ওই গৃহবধূ।

সদর থানা পুলিশ জানায়, পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের মাদারবাড়িয়া গ্রামের জিলান প্রামানিকের বাড়ির ২৩ শতক জমি নিয়ে বিরোধ চলছে একই গ্রামের শাহজাহান আলীর সঙ্গে। জিলান প্রামানিকের অভিযোগ, জাল দলিল করে ওই জমি দখলের পাঁয়তারা করছে শাহজাহান আলী। এ নিয়ে আট বছর ধরে আদালতে মামলাও চলছে। মামলায় শাহজাহানসহ চারজনকে আসামি করা হয়। এরপর ক্ষুব্ধ শাহজাহান আলী মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে জিলান প্রামানিককে হুমকি দিয়ে আসছিল। এরই জেরে শনিবার রাত তিনটার দিকে বাড়িতে হামলা চালিয়ে ঘুমন্ত অবস্থায় জিলান প্রামানিক ও তার স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে বেধড়ক মারপিট করে দুর্বৃত্তরা।

এসময় জিলান প্রামানিকের স্ত্রী সখিনা খাতুনের মাথার চুল কেটে ও তার শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছেঁকা দেয় হামলাকারীরা। পরে তাদের মেয়ের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি গৃহবধূকে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ বলেন, ঘটনার পর ৫ জনকে আসামি করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 
অপবাদ দিয়ে স্কুলশিক্ষককে খুঁটিতে বেঁধে নির্যাতন
প্রবাসীর বিরুদ্ধে স্ত্রীর জরায়ুতে মরিচ দিয়ে নির্যাতনের অভিযোগ
গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক
X
Fresh