• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

৯৯৯ এ ফোন করে নিম্নমানের চাল ধরিয়ে দিলো এলাকাবাসী

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম

  ২৬ নভেম্বর ২০১৯, ২১:৪৯
৯৯৯ এ ফোন করে নিম্নমানের চাল ধরিয়ে দিলো এলাকাবাসী
৯৯৯ এ ফোন করে নিম্নমানের চাল ধরিয়ে দিলো এলাকাবাসী

কুড়িগ্রামের উলিপুরে উপজেলার খাদ্য গুদামের অবৈধভাবে নিম্নমানের ৭৪ বস্তা চালসহ একটি ট্রলি আটক করেছে উলিপুর থানা পুলিশ।

খাদ্য বিভাগ ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে উলিপুর খাদ্য গুদামে ৩টি ট্রলি ভর্তি চাল নিয়ে কয়েকজন শ্রমিক এসে ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মনোয়ারুল ইসলামের উপস্থিতিতে তাড়াহুড়ো করে চাল খালাস করতে থাকে। এসময় আশপাশে থাকা এলাকাবাসীদের সন্দেহ হলে তৎক্ষণাৎ ৯৯৯ এ ফ্রি কল করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে আসার আগে ২টি ট্রলি, চালের মালিক ও ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা পালিয়ে যান।

এরপরে পুলিশ নিম্নমানের ৩০ কেজি ওজনের ৭৪ বস্তা চালসহ রেখে যাওয়া ট্রলিটি জব্দ করে থানায় নিয়ে আসে। জব্দকৃত চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের ২০১৬, ১৭ ও ১৮ ৩টি সালের সিল মোহর লাগানো ছিল।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, ৯৯৯ থেকে ফোনকল আসায় সেখানে পুলিশ পাঠিয়ে খাদ্য গুদামের ভেতরে থেকে মালিকবিহীন ট্রলি বোঝাই চাল জব্দ করা হয়। এ চালের প্রকৃত মালিক কারা তা খতিয়ে দেখা হচ্ছে।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুল ইসলাম বলেন, মঙ্গলবার আমার দায়িত্ব হস্তান্তরের কথা থাকায় গুদামের চাল মজুদ ঠিক করছিলাম।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের জানান, আমি ঘটনার পরপরই খাদ্য গুদাম পরিদর্শন করেছি। দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
মাছ ধরতে গিয়ে ৪২ জেলে আটক
X
Fresh