• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জামালপুরে করোনা থেকে সুস্থ হলেন ৪০ জন

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ মে ২০২০, ২২:২৬
জামালপুরে করোনা থেকে সুস্থ হলেন ৪০ জন
জামালপুরে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি: আরটিভি অনলাইন

জামালপুরে করোনাভাইরাসে আক্রান্ত ৬ চিকিৎসক, ৩ নার্সসহ মোট ৪০ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জানান, শুক্রবার বিকেলে করোনাভাইরাসে আক্রান্ত ৪০ জন রোগীকে ছাড়পত্র দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

করোনাভাইরাসে আক্রান্ত ৪০ জন রোগীর মধ্যে ৬ জন চিকিৎসক, ৩ জন নার্স, ৪ জন হাসপাতালের স্টাফ রয়েছেন। তাদের মধ্যে ২৯ জন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিট এবং ১১ জন হোম আইসোলেশন থেকে চিকিৎসা নিয়েছেন।

৪০ জনের নমুনা পরীক্ষায় ২য় বারের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের আইসোলেশন থেকে ছাড়পত্র দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে জামালপুর সদর উপজেলার ১৭ জন, মেলান্দহ উপজেলার ৩ জন, মাদারগঞ্জ উপজেলার ৯ জন, ইসলামপুর উপজেলার ১ জন, দেওয়ানগঞ্জ উপজেলার ২ জন, বকশীগঞ্জ উপজেলার ২ জন এবং সরিষাবাড়ি উপজেলার ৬ জন।

জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে দুই দফায় আরও ৯ জন করোনা জয় করে বাড়ি ফিরেছেন। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা জয়ীদের জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

জেলায় এ পর্যন্ত করোয় আক্রান্ত হয়েছেন ১০৩ জন। এদের মধ্যে মৃত্যুর পরে ২ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় এবং ১ জন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর ৫১ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
প্রচণ্ড গরমে সুস্থ থাকতে যা করবেন
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
X
Fresh