• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় এক ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ মে ২০২০, ১৫:৩২
Coronavirus, Infected
বরগুনা

বরগুনায় এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত ওই ইউপি চেয়ারম্যান (৫২) বরগুনার আমতলী উপজেলার বাসিন্দা। চেয়ারম্যানের বসত বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত ওই ইউপি চেয়ারম্যান বেশ কিছুদিন ধরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। গত ৭ মে উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়।

নমুনা পাঠানোর দুইদিন পর আজ শনিবার (৯ মে) সকাল ১০টায় তার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়। রিপোর্টে তাকে করোনা পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়েছে।

এ নিয়ে জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তির সংখ্যা বেড়ে ৩৭ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন। আর মৃত্যুবরণ করেছেন দুজন।

এ বিষয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, আমতলীর একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নমুনার রিপোর্ট হাতে পেয়েছি। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। হোম আইসোলেশনেই তার চিকিৎসা দেয়া হবে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, আক্রান্ত ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh