• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কুড়িগ্রামে ইফতার পার্টি করে নির্বাচনী প্রচারণা

কুড়িগ্রাম প্রতিনিধি (উত্তর), আরটিভি অনলাইন

  ০৯ মে ২০২০, ১৮:০৯
Election campaign Iftar party Kurigram
করোনার মধ্যেও সামাজিক দূরত্ব না মেনে ইফতার পার্টি। ছবি: আরটিভি অনলাইন

কুড়িগ্রামের একটি চরাঞ্চল ইউনিয়নে হাজার মানুষের সমাগম করে ইফতার পার্টি করেছেন একজন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থী। ইফতার পার্টিতে সামাজিক বা শারীরিক দূরত্বের কোনও বালাই ছিল না।

এই ইফতার পার্টির ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার নারায়ণপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পদ্মারচর স্কুল মাঠে। ইফতার পার্টির আয়োজক ছিলেন ইউনিয়নটির ঢাকডোহর গ্রামের ফরিদুল ইসলাম জোয়ারদার।

স্থানীয়রা জানান, গত বুধবার ৬ই মে ওই সম্ভাব্য প্রার্থী তার কয়েকজন কর্মীদের দিয়ে সারাদিন প্রচার চালিয়ে এই ইফতার মাহফিলের আয়োজন করেন। আয়োজনে কয়েক গ্রামের প্রায় এক হাজার মানুষ অংশগ্রহণ করেন। এ সময় উৎসাহী এক তরুণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভও দেন।

এমন জনসমাগম করে ইফতার পার্টি করায় ইউনিয়নটির করোনা প্রতিরোধ কমিটির নিষ্ক্রিয়তা নিয়ে সমালোচনার ঝড় উঠে সচেতন মহলে।

ইফতার পার্টির আয়োজক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফরিদুল ইসলাম জোয়ারদার জানান, কোনও উদ্দেশ্যে বা প্রচারণার অংশ হিসেবে এই ইফতার পার্টির আয়োজন করা হয় নাই। বাজারের কয়েকজন লোকজন নিয়ে ইফতারের আয়োজন করেছিলাম। বেশী লোকজন ছিল না।

নারায়ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান ইফতার পার্টির বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে সম্ভাব্য কয়েকজন প্রার্থী প্রায় প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন স্থানে ইফতারের আয়োজন করছেন। ইউনিয়ন পরিষদের সম্ভাব্য প্রার্থী বলে তাদের আমার পক্ষে নিষেধ করা সম্ভব হচ্ছে না।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ জানান, বিষয়টি বিভিন্ন মাধ্যমে শুনেছি। খোঁজ খবর নেয়া হচ্ছে। ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর আহম্মেদ মাছুম জানান, বিষয়টি তাৎক্ষণিক কেউ আমাকে জানায়নি। আজ শনিবার জেনেছি। কচাকাটা থানাকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেয়া হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি’
ইফতার পার্টি করতে তাদের লজ্জা করে না : কাদের
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
যে কারণে ইফতার পার্টি না করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী
X
Fresh