• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ১১ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১২:৫১
In Chuadanga, 11 people, including the executive magistrate of the district administration, were affected by corona
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় নতুন করে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন ও মারা গেছেন ১ জন।

আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩৯টি নমুনার প্রতিবেদন আসে। এরমধ্যে ১১ জন করোনা শনাক্ত হয়েছেন।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট একজন, জেলা প্রশাসনের ডরমিটরিতে কাজ করা এক আয়ার মেয়ে, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার ১ জন, বুজরুকগড়গড়ির ১ জন, দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের ৩ জন ও নাপিতখালীর ১ জন, আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার ২ জন ও বলরামপুরের একজন রয়েছে। আক্রান্তদের মধ্যে ৭ জন নারী ও ৪ জন পুরুষ।

এছাড়া ভাইরাস সংক্রমিত জেলা ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ থেকে চুয়াডাঙ্গায় আসা ১৪ জন হাসপাতাল আইসোলেশনে, ১৫ জনকে হোম আইসোলেশনে, ৩৯২ জনকে হোম কোয়ারেন্টিনে এবং ১৪ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এন্ডোস্কপি করাতে গিয়ে মৃত্যু, ফের অভিযোগ ল্যাবএইডের বিরুদ্ধে
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh