• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নারীসহ নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১৫:২৮
মৃত্যু সড়ক নারী
ছবি সংগৃহীত

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নারীসহ দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন গৃহবধূ কমলা বেগম অপরজন স্থানীয় একটি ইটভাটার মালিক ইস্রাফিল।

বৃহস্পতিবার জেলার রামগতি-লক্ষ্মীপুর ঢাকা-রায়পুর সড়কে ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ওই নারী সদর উপজেলার শিবপুর এলাকার বাসিন্দা আবু তাহেরের স্ত্রী অপর নিহত কমলনগর উপজেলার ইটভাটার মালিক।

প্রত্যক্ষদর্শী পুলিশ জানায়, কমলনগর থেকে লক্ষমীপুর-রামগতি সড়ক হয়ে মোটরসাইকেলে করে লক্ষ্মীপুরে আসছিলেন ভাটা মালিক ইস্রাফিল। সড়কের ওয়াপদা নামক এলাকায় পৌঁছালে একটি পিকআপভ্যান এসে মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এর আগে ঢাকা-লক্ষ্মীপুর সড়কের আন্ডার ঘর নামক এলাকায় দ্রুতগামীর একটি মোটরসাইকেল পথচারী নারী কমলা বেগমকে ধাক্কা দেয়। সময় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান বলে জানায় পুলিশ। এদিকে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো আটক করলেও পুলিশ ঘাতক চালকদের কাউকে আটক করতে পারেনি।

সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আফসার চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দিন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু
X
Fresh