• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জামালপুরে মাদকসহ পাঁচজন গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ মে ২০২০, ১৯:৪০
Five arrested drugs Jamalpur
জামালপুরে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন বিজিবি সদস্যরা। ছবি: আরটিভি অনলাইন

জামালপুরে পৃথক তিনটি অভিযান চালিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবি সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৩৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ও সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঘারচর বিওপির হাবিলদার বিমল কুমার মহন্ত-এর নেতৃত্বে বিজিবির একটি দল শনিবার সকালে দেওয়ানগঞ্জ উপজেলায় ভারতীয় সীমান্তবর্তী কদমতলা এলাকায় অভিযান চালায়।

এ সময় বিজিবি সদস্যরা ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শেরপুর জেলার নন্দিরবাজার মাঝপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. ইরানী (৩৫) ও দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর এলাকার মাইজ উদ্দিনের ছেলে মো. হাফিজুর রহমানকে (২৮) গ্রেপ্তার করে।

এছাড়াও বিজিবি ঝাউডাংগা বিওপির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে দেওয়ানগঞ্জ উপজেলার দক্ষিণ রহিমপুর এলাকায় অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দক্ষিণ আলগারচর গ্রামের আমিনুল ইসলামের ছেলে মো. সুজন (৩০) ও একই এলাকার ময়নাল হকের ছেলে মো.সবুজ (৩৩) এবং জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পিয়ারচর গ্রামের মৃত সুলতান আলীর ছেলে মো. শাহিজলকে (২৮) গ্রেপ্তার করে।

অপরদিকে একই সময় বিজিবি বাঘারচর বিওপির অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দেওয়ানগঞ্জ উপজেলার মাখনেরচর এলাকায় অভিযান চালায়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ভারতের অভ্যন্তরে পালিয়ে গেলে পরিত্যক্ত অবস্থায় বিজিবি সদস্যরা ৬ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও সাড়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন। এসব ঘটনায় দেওয়ানগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh