• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে মোট ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ মে ২০২০, ১০:৩২
Rangpur Medical Panchagarh
ছবি সংগৃহীত

পঞ্চগড়ে করোনা আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর মেডিকেল কলেজের করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার দুপুরে শনাক্ত হওয়ার বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

করোনায় আক্রান্তে মারা যাওয়া ওই বৃদ্ধের বাড়ি বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ঢালাই কুড়ি এলাকায়। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, গেল ১৫ মে করোনাভাইরাস শনাক্ত হওয়া ওই বৃদ্ধের স্ত্রী মারা গেলে তাকে দাফন করার জন্য মরদেহ নিয়ে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসলে তাকে হোম কোয়ারেন্টিনে রেখে সেদিনই তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। গতকাল রোববার রাতে তার নমুনার রিপোর্ট পজেটিভ আসে এবং রাতেই তাকে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয় । সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে তিনি মারা যান।

জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৪ জন।

পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান,আজ মঙ্গলবার সকালে করোনা আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তিনি আগে থেকে কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন । তার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি আগে থেকে লকডাউন করে রাখা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
X
Fresh