• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীদের বাড়িতে মাশরাফির ঈদ উপহার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০২০, ২১:৩৯
প্রবাসীদের বাড়িতে মাশরাফির ঈদ উপহার
মাশরাফির ঈদ উপহার

বহির্বিশ্ব থেকে যাদের পাঠানো অর্থের উপর ভর করে দাঁড়িয়ে আছে দেশের অর্থনীতি তাদের প্রতি কৃতজ্ঞ এই দেশের মানুষ। দেশের অর্থনীতির চাকা সচল রাখার কারিগরদের প্রতি সম্মান সবারই।

তবে এতদিন যা হয়নি সেটা করে দেখালেন মাশরাফি বিন মোর্ত্তজা। নিজের সংসদীয় এলাকা নড়াইল-২ এর যারা প্রবাসে থাকেন তাদের বাড়িতে ঈদ উপহার পাঠিয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা (এমপি)।

বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় অনেক প্রবাসী দেশে আসতে পারছেন না, আবার দেশে থাকা তার পরিবার-পরিজন তার জন্য দুঃচিন্তায় দিন কাটাচ্ছে। সময় মতো পাঠাতে পারছেন না অর্থও।

এসব কথা বিবেচনা করে মাশরাফি দাঁড়িয়েছেন সেসব পরিবারগুলোর পাশে। তার এমন উদ্যোগে প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন সিঙ্গাপুর প্রবাসী শেখ তরিকুল ইসলাম ডিসি।

শেখ তরিকুল ইসলাম বলেন, আজ আমি দেশে নেই। তবে আমার পক্ষে সন্তান হিসেবে মাশরাফি বিন মোর্ত্তজা আমার মায়ের কাছে উপহার পাঠিয়েছে। মাশরাফি কাউকে উপহার পাঠালে, তারা কতটা খুশি হয় তা বলে বোঝাতে পারবে না।

শুধু তাই নয়, ঈদ উল ফিতর উপলক্ষে মাশরাফি বিন মোর্ত্তজা করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও সেবিকাদের সম্মানে ঈদ উপহার পাঠিয়েছেন।

মাশরাফির এই উপহার তুলে দেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোঃ জসীমউদ্দিন ও মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন।

এনিয়ে নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মশিউর রহমান বাবু বলেন, আমি সত্যি অভিভূত। যদিও আমরা আমাদের পেশাগত দায়িত্ব পালন করছি তবুও এমপি মহোদয়ের এই উপহার আমাদের আরো ভালোভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে। নড়াইল জেলার স্বাস্থ্য পরিবারের পক্ষ থেকে মাশরাফি বিন মোর্ত্তজাকে ধন্যবাদ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
X
Fresh