• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০২০, ১৩:৫২
Arrested drug dealer
ছবি সংগৃহীত

নওগাঁর বদলগাছি উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় থেকে ৬৮ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ তিনজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার কয়াভবানিপুর গ্রামের লবির উদ্দিনের ছেলে শিপন (৪০), একই গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি থানার কাশিনাথপুর গ্রামের কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবার নেতৃত্বে সোমবার (২৫ মে) রাত ১১টায় নওগাঁর বদলগাছি উপজেলার ভাণ্ডারপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬৮কেজি গাঁজা, মাদক বিক্রয়ের ২ হাজার ২০০ টাকা, দুটি মোবাইল, দুটি সিম কার্ড, একটি ট্রাকসহ শীর্ষ তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করে।

এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন যাবত নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh