• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ১০:০৮
In Naogaon, 13 new corona were identified
জেলা সিভিল সার্জন

নওগাঁয় নতুন করে ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট করোনাভাইরাস শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালও ১৩২ জনে।

অপরদিকে জেলার সদর উপজেলার সুলতানপুর এলাকায় বসবাসরত শাজাহান আলী (৫৮) ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাবার পর তার দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন নওগাঁ জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. আখতারুজ্জামান আলাল।

তিনি বলেন, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ আগেই করা হয়েছিল। তার ব্লাডক্যান্সারসহ ডায়াবেটিস, এজমা ইত্যাদি রোগে ভুগছিলেন। তার অবস্থার অবনতি দেখে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ৩০ তারিখ ভোর রাতে তিনি মারা যান আর ওই দিন সন্ধ্যায় তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

তিনি জানান- জেলায় নতুন করে ১৩ জন পজিটিভ রোগীর ৯ জন নওগাঁ সদর উপজেলার, আত্রাই উপজেলার ২ জন, রানীনগর উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জন রোগী শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান- সদর উপজেলার ৯ জন শনাক্ত রোগীরা শহরের কালিতলা, হাঁট- নওগাঁ, চকদেব ডাক্তারপাড়া এবং পোস্ট অফিস পাড়া এলাকার বাসিন্দা। নতুনদের মধ্যে ৭ জন পুরুষ এবং ৬ জন মহিলা যাদের বয়স ৩০-৬০ বছর বয়সের মধ্যে।

ডা. আখতারুজ্জামান আলাল বলেন, জেলায় বর্তমানে করোনাভাইরাস শনাক্ত রোগীর সংখ্যা ১৩২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৩ জন আর মৃত্যু হয়েছে ১ জনের। এদিকে শনাক্ত হওয়া মারা যাওয়া ব্যক্তি ছাড়া বাকি সবাই সুস্থ্য আছেন এবং তাদের সকলের হোম-আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh