• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ জুন ২০২০, ১২:৩০
Accused arrested Chandpur murder case
হত্যা মামলার আসামি হামিদুর রহমান

চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান সোহাগ খানকে (৩৮) পুলিশ গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ১৮ মে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগি এলাকায় নিজ বাড়ির কাছে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টো খুন হয়। এ ঘটনায় তার স্ত্রী থানায় মামলা করলে পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করে। তারা হলেন, মো. মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও মো. সুমন খান (৩৫)।

গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুরের সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. কামাল হোসেন এই আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোরশেদুল আলম ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি সোহাগ খানকে গ্রেপ্তার করা হয়।

এ সময় মামলার আইও এসআই রাশেদুজ্জামান, কমিউনিটি পুলিশিং চাঁদপুরের নেতৃবৃন্দ ও একদল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। আটক সোহাগ খানের বাড়ি শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকায়।

এ ব্যাপারে মঙ্গলবার রাত ১০টায় চাঁদপুর সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোরশেদুল আলম ভূঁইয়া ও তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান। পুলিশ জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজুর রহমান ভুট্টোকে খুন করা হয়। আটক সোহাগ খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং রিমান্ড আবেদন করা হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
X
Fresh