• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুর সদরে করোনায় আক্রান্তের সংখ্যা বেশি

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ জুন ২০২০, ১৮:১৫
Corona died in Gazipur
ছবি সংগৃহীত

নিয়ম মেনে গণপরিবহন চালু করার সিদ্ধান্ত নেয়ায় স্বল্পআয়ের মানুষেরা কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলছে। তবে পাশাপাশি করোনাভাইরাসের আতঙ্কে তারা ভুগছে। একদিকে সময়মতো কর্মস্থলে যোগদান করা অন্যদিকে মহামারী করোনার আতঙ্ক। শিল্পাঞ্চল হওয়ার ফলে গাজীপুর-টঙ্গীতে লোকসমাগম স্বাভাবিকভাবেই অনেক বেশি। করোনাভাইরাসের আতঙ্ক এখানে অন্যান্য জেলার চেয়ে একটু বেশি মাত্রায় দেখা দিচ্ছে।

এদিকে গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামানের সঙ্গে যোগাযোগ করলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, গেল ২৪ ঘণ্টায় নতুন করে ৮৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে কালিয়াকৈরে ২৫ জন, কালীগঞ্জের সাতজন, কাপাসিয়ায় তিন জন, গাজীপুর সদরে ৫৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে শ্রীপুরে নতুন কেউ আক্রান্ত হয়নি। এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্তের সংখ্যা ১৪৩০ জন। যার মধ্যে কালিয়াকৈরে ১৫৬ জন, কালীগঞ্জে ১৫১ জন, কাপাসিয়ায় ১০০ জন, শ্রীপুরে ৯৩ জন, গাজীপুর সদরের ৯৩০ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে।

এছাড়াও গাজীপুর সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য মতে, গেল ২৪ ঘণ্টায় ৪৮২ জনসহ সর্বমোট নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ১১৬৩৮ জনের। এছাড়াও ২৮৫ জন করোনা পজিটিভ রোগী সম্পূর্ণরূপে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নয়জনের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
X
Fresh