• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বরিশালে ইমামকে জুতার মালা পরিয়ে শাস্তি দিলেন চেয়ারম্যান

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ জুন ২০২০, ১৮:৩৭
Barisal Imam Mosque
ছবি সংগৃহীত

উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে বরিশালে মেহেন্দিগঞ্জে দড়িচর খাজুরিয়া ইউনিয়নের দড়িচর খাজুরিয়া দাখিল মাদরাসার অফিস সহকারী এবং স্থানীয় বীর মুক্তযোদ্ধা জমসেদ সিকদার বাড়ির জামে মসজিদের ঈমাম শহিদুল ইসলাম ওরফে আলাউদ্দিন হুজুরকে বিচারের নামে জুতার মালা পড়িয়ে ছবি তুলেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ কয়েকজন মেম্বার।

গতকাল বুধবার দড়িচর খাজুরিয়া ইউনিয়ন পরিষদের মধ্যে উপবৃত্তির টাকা আত্মসাতের অপবাদে তাকে এই শাস্তি দিয়ে বিকেল পর্যন্ত আটকে রাখা হয়। ভিডিওতে দেখা যায়, জুতার মালা গলায় পরিয়ে দেয়ার পর তার মাথার টুপিও খুলে নেয়া হয়। বিষয়টি ফেইসবুকে ভাইরাল হওয়ার এ নিয়ে নিন্দার ঝড় উঠেছে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা রাড়ি জানান, মেম্বার শফি দেওয়ান, ফিরোজ মেম্বারসহ স্থানীয় গণ্যমান্য বজলু আকন, আবুল বয়াতি, কামরুজ্জামানদের উপস্থিতিতে এই বিচার করা হয়েছে। আলাউদ্দিন হুজুর উপবৃত্তির চার হাজার ৮০০ টাকা আত্মসাত করেন। এছাড়া তার বিরুদ্ধে ইন্স্যুরেন্সের ২০লাখ টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে। তাকে প্রাথমিকভাবে উপবৃত্তির টাকা ফেরত দিতে বলা হলে সে টাকা না দেয়ায় বিচারে সাব্যস্ত হয় তাকে জুতার মালা পরানোর। আইনের আশ্রয় না নিয়ে তারা কেন এই ঘটনা ঘটালেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যা করে ফেলেছি তা বলে আর লাভ কি? পরে আপনাদের সঙ্গে যোগাযোগ করব।

এ বিষয়ে বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, তিনি বিষয়টি জানেন না। তবে ঘটনা খতিয়ে দেখে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
চাল বিক্রিতে নতুন নির্দেশনা, না মানলে শাস্তি
X
Fresh