• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বগুড়ায় নতুন শনাক্ত ৫২, জেলায় আক্রান্ত ৫৬৯ জন

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ২২:০৪
52 newly identified people in Bogra and 589 people in the district
বগুড়ায় নতুন শনাক্ত ৫২, জেলায় আক্রান্ত ৫৬৯ জন

বগুড়ায় শুক্রবার (৫ জুন ) রাত পর্যন্ত গেল ২৪ ঘণ্টায় ৪ চিকিৎসক ও ১ নার্সসহ নতুন ৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে উত্তরের এই জেলায় আক্রান্তের সংখ্যা মোট ৫৬৯ জনে পৌঁছাল। সেইসাথে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩ জন মারা যাওয়ায় জেলায় মোট ৪ জনের মৃত্যু হলো। এদিকে ২৪ ঘণ্টায় আরও ১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় মোট ৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শুক্রবার রাতে জেলার প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে নতুন শনাক্ত ৫২ জনের মধ্যে ২৪ জন পুরুষ, ১১ জন নারী ও ৪ শিশু রয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৮টায় পাওয়া ফলাফলে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে জেলার মোট ১৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে বেসরকারি টিএমএসএস হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ২৫টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে বগুড়ার ২০টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বাকি ৫টি অন্য জেলার নমুনা পরীক্ষা করা হয়েছে।যার ৪টিই করোনা পজিটিভ। ফলে উভয়স্থানে বগুড়ার মোট ২০৬টি নমুনা পরীক্ষা করে জেলায় নতুন ৫২ জনের করোনা পজিটিভ বা নতুন রোগী শনাক্ত হয়েছেন।

বগুড়া জেলার নতুন শনাক্ত ৫২ জনের মধ্যে সদরের ৪২ জন, শাজাহানপুর উপজেলার ৮ জন এবং শেরপুর উপজেলার ২ জন। বগুড়া সদরে আক্রান্ত ৫২ জনের মধ্যে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের ৪ জন চিকিৎসক ও একজন নার্স রয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান আরটিভি অনলাইনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বগুড়ায় অগ্নিকাণ্ডে পুড়ল ১২ ফলের দোকান
বগুড়ায় স্বেচ্ছাসেবকের দুই নেতাকে কুপিয়ে জখম
যে মেলায় মাছ কিনতে প্রতিযোগিতায় নামেন জামাইরা
বগুড়ায় ‘রিভো মোবাইল’ ব্র্যান্ডের উদ্বোধন 
X
Fresh