• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার ১

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০২০, ১৩:৩০
শিশু যৌন নওগাঁ
ফাইল ছবি

নওগাঁর পত্নীতলা উপজেলার জামালপুর থেকে আশরাফুল আলম (৫৫) নামে এক শিশু যৌন নিপীড়নকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আশরাফুল আলম উপজেলার মৃত আব্বাস উদ্দিন আহম্মেদের ছেলে।

শনিবার সকালে জয়পুরহাট র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গেল ৩ জুন সন্ধ্যায় জয়পুরহাট সদর উপজেলার খাসপাহুনন্দা গ্ৰামের সোহেল রানার শিশু কন্যা সানজিদা আফরিন স্বর্ণা (৪) বাড়ির বাইরে খেলা করার জন্য বের হলে তার নানা সম্পর্কীয় আত্মীয় আশরাফুল আলম (৫৫) তাকে কৌশলে গোপন স্থানে নিয়ে যায় এবং যৌননিপীড়ন করে।

শিশুটি ক্রন্দনরত অবস্থায় তার মায়ের কাছে ছুটে এলে আশেপাশের প্রতিবেশীদের মধ্যে ঘটনাটি জানাজানি হয়ে যায়। তখন আশরাফুল আলমের আত্মীয় ও প্রতিবেশীরা ঘটনাটি ধামাচাপা দেবার উদ্দেশে একটি নামমাত্র শালীস-মীমাংসা করার চেষ্টা করে এবং শিশুটির পরিবারের ওপর চাপ প্রয়োগ করে।

পরবর্তীতে গতকাল শুক্রবার র‌্যাব ঘটনাটি জানতে পেরে জয়পুরহাট র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবার নেতৃত্বে শুক্রবার সন্ধ্যায় অভিযুক্ত আশরাফুল আলমকে (৫৫) নওগাঁর পত্নীতলার জামালপুর থেকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
দগ্ধ শিশু লামিয়াও বেঁচে রইল না
X
Fresh