• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

নায়িকার মুখ, শরীর অন্য কারও!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৩২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা সাহারা। অভিনয় করেছেন ৬০টির মতো সিনেমায়। তবে দীর্ঘদিন ধরেই আছেন আড়ালে। জানিয়েছেন অভিনয়কে বিদায়। বর্তমানে সংসার আর ব্যবসা নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী।

অভিনয় থেকে দূরে থাকার প্রসঙ্গে আগেই নায়িকা বলেছিলেন, ‘বর্তমানে স্বামী-সংসার এবং ব্যবসার কাজ নিয়ে অনেক ব্যস্ততা। অন্য কিছু নিয়ে চিন্তা করার সুযোগই নেই। এ ছাড়া আমার স্বামী মাহবুবুর রহমান সিনেমায় অভিনয় একেবারেই পছন্দ করেন না। তাই তার পছন্দ-অপছন্দকে শ্রদ্ধা জানিয়ে অভিনয় থেকে দূরে রয়েছি। ভবিষ্যতেও সিনেমায় ফেরার আর কোনো পরিকল্পনা নেই।’

তবে সম্প্রতি নেটদুনিয়ায় আকস্মিকভাবেই সরব হতে দেখা যায় সাহারাকে! পোস্ট করছেন একের পর এক নতুন ছবি। আর তার সাম্প্রতিক ছবিগুলো দেখে হতবাক হয়েছেন অনেকেই। আবেদনময়ী রূপে ভক্ত-দর্শকদের সামনে আসা ছবিগুলো দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন; ছবিগুলো কি সত্যিই সাহারার! আর এই এগুলো এখন দাপিয়ে বেড়াচ্ছে ফেসবুক। সাহারার এমন লুক দেখে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরাও।

তবে যাচাই করে দেখা গেছে, সাহারার নামে যে ছবিগুলো ছড়ানো হচ্ছে তা মোটেও ওই অভিনেত্রীর নয়। তাবাসসুম নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট ও শ্রেতা নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এগুলো পোস্ট করা। ছবিগুলো সম্পাদন (এডিট) করে সেখানে বসানো হয়েছে সাহারার মুখ।

খোঁজ নিয়ে জানা যায়, সাহারার নামে যে ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিগুলো পোস্ট করা হচ্ছে সেটিও ভুয়া।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাফা কবিরের একগুচ্ছ ছবি ভাইরাল
ফের মাহির দেড় মিনিটের নতুন ভিডিও ভাইরাল
মাহির দেড় মিনিটের ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনা
বাংলায় কথা বলছেন বিপাশার মেয়ে, ভাইরাল ভিডিও