• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রবীন্দ্রজয়ন্তীর আয়োজন নিয়ে গানওয়ালা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মে ২০২০, ২০:৩৮
রবীন্দ্রজয়ন্তী, আয়োজন, গানওয়ালা
অংশগ্রহণকারী শিল্পীরা।

করোনাভাইরাসের এই সংকটময় সময়ে গৃহবন্দী অনেকেই। বন্দী জীবনে আছেন বিনোদন জগতের অনেক শিল্পী। এই সময়ের মধ্যে দিয়ে পার হচ্ছে বিভিন্ন উৎসব ও বিশিষ্ট ব্যক্তিদের জন্মদিন। তবে বসে নেই শিল্পীরা। যে যার অবস্থান থেকে করছেন অনুষ্ঠানের পরিকল্পনা। এবার যেমন পঁচিশে বৈশাখ রবীন্দ্রজয়ন্তীর আয়োজন নিয়েও ভেবেছেন অনেকেই।

এবার গৃহবন্দী জীবনে হাঁপিয়ে উঠা মানুষে জন্য একটু আনন্দ আয়োজনের চেষ্টা করে যাছে গানওয়ালা। ইতোমধ্যেই সফল পাঁচটি পর্ব সরাসরি ফেসবুকে লাইভে সম্প্রচারিত হয়েছে। এরই ধারাবাহিকতায় পঁচিশে বৈশাখ রবীন্দ্রজয়ন্তীর আয়োজন।

এ আয়োজনে সঙ্গীত পরিবেশন করবেন রবীন্দ্রসংগীত শিল্পী দেবলীনা সুর, স্বপ্নীল সজীব ও কলকাতার সারেগামাপা’র শিল্পী মনস্বিতা ঠাকুর। কবিতা পাঠ করবেন সামিউল ইসলাম পোলাক এবং এই প্রথম ফেসবুক লাইভে সরাসরি নৃত্য পরিবেশন করবেন মালয়েশিয়া থেকে প্রবাসী বাংলাদেশী আশা হোসাইস। অনুষ্ঠানটি নিয়মিত সঞ্চালনা করছেন গণমাধ্যমকর্মী ও গীতিকার সুমন সাহা।

শুক্রবার (৮ মে) বাংলাদেশ সময় রাত ১১ টায় গানওয়ালা’র ফেসবুক পেজে সম্প্রচারিত হবে রবীন্দ্রজয়ন্তীর এ আয়োজন। দর্শকরা এই ঠিকানায় অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন https://www.facebook.com/gaanwala.m/

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রজতজয়ন্তী মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় অধ্যাপক আবদুল মজিদ কলেজ
‘রেকর্ড স্টোর ডে’তে এবারও বিশেষ আয়োজন
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
লস অ্যাঞ্জেলসে নানান আয়োজনে নববর্ষ উদযাপন
X
Fresh