• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবাসনে করোনার থাবা, ভয়ে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ১৮:১৬
Sravanti said, ‘I am very scared
ছবি- আরটিভি অনলাইন

করোনার ভয়াবহতা ঘর অবধি পৌঁছে যাচ্ছে। পশ্চিমবঙ্গের কয়েকজন নামী তারকার আবাসনে করোনার থাবা সবাইকে চিন্তায় ফেলে দিয়েছে। রাজ চক্রবর্তী, শুভশ্রী, শ্রাবন্তী, পায়েল, রচনা ও অরিন্দম শীলকে সবাই এখন চিন্তিত।

ভারতীয় গণমাধ্যমের খবর, বাইপাসের ধারে অভিজাত এক আবাসনে হানা দিয়েছে করোনা। ওই অভিজাত আবাসনের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। এমন খবর পাওয়ার পর থেকেই ঘুম হারাম হয়ে গেছে পরিচালক-নায়িকা দম্পতি রাজ ও শুভশ্রীর।

রাজ-শুভ শুধু নয়, একই আবাসনে থাকেন জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও তার স্বামী রোশন। শ্রাবন্তী জানিয়েছেন, ‘খুবই আতঙ্কে আছি। চিন্তা হচ্ছে। করোনার প্রকোপের পর থেকে সাবধানতা নিয়েছিলাম। এবার দেখছি আরও সতর্ক হতে হবে। তবে আক্রান্ত ব্যক্তি দ্রুত সুস্থ হয়ে উঠুক তাই চাই।’

শ্রাবন্তী অভিনীত ছবির মধ্যে রয়েছে মায়ার বাঁধন, চ্যাম্পিয়ন, ভালোবাসা ভালোবাসা, দুজনে, ওয়ান্টেড, অমানুষ, জোস, সেদিন দেখা হয়েছিল, ফাইটার, ফান্দে পড়িয়া বগা কান্দে রে, ইডিয়ট, দিওয়ানা, কানামাছি, গয়নার বাক্স, মজনু, বিন্দাস, বুনো হাঁস, শুধু তোমারই জন্য। এছাড়া বাংলাদেশে এই নায়িকা ‘যদি একদিন’ নামে একটি ছবিতে অভিনয় করেন।