• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্বদেশ এন্টারটেইনমেন্ট'র ঈদের বিশেষ চার নাটক

আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ২২:৫৪
স্বদেশ এন্টারটেইনমেন্ট, ঈদ, নাটক
নাটকগুলোর ডিজিটাল পোস্টার।

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বিনোদন জগতেও নেমে এসেছে স্থবিরতা। বাংলাদেশের টেলিভিশন জগতে নেই আগের সেই কোলাহল। তবে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতা বেশ কিছু কাজ আগেই সম্পন্ন করে রেখেছেন। এ রকম একটি টিভিনাটক প্রযোজনা প্রতিষ্ঠান 'স্বদেশ এন্টারটেইনমেন্ট'।

প্রতিষ্ঠানটি ঈদ উপলক্ষে নির্মাণ করেছে বিশেষ চারটি নাটক- 'এ সুইট লাভ স্টোরি', 'ভালোবাসার গল্প', বৃষ্টিধারা', 'ক্রাশ'।

'এ সুইট লাভ স্টোরি'-নাটকটিতে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিনসহ অন্যরা, এটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন, রাত ৯ টা ৩০ মিনিটে এবং স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

'ভালোবাসার গল্প'- মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটকটিতে অভিনয় করেছেন, তাহসান খান, তাসনুভা তিশা, হারুন রশিদ, নবিন খান প্রমুখ। এটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন, রাত ১১ টা ৩৫ মিনিটে আরটিভিতে এবং একই দিন নাটকটি দেখা যাবে স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

বৃষ্টিধারা'- আসাদুজ্জামান আসাদ পরিচালিত নাটকটি প্রচারিত হবে শুধুমাত্র আরটিভিতে ঈদের দ্বিতীয় দিন, সন্ধ্যা ৭.১০ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন, অপূর্ব, মৌসুমী হামিদ, জাকিয়া বারি মম ও অন্যরা।

ক্রাশ- নাটকটি চাঁদ রাতে শুধুমাত্র স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে প্রচার হবে। নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান হৃদয় এবং এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, সারিকা সাবরিনসহ অনেকে।

নাটকগুলো নিয়ে 'স্বদেশ এন্টারটেইনমেন্ট'র কর্ণধার ফয়সাল আজাদ জানান, সব সময়ই আমরা চেষ্টা করেছি দর্শকদের সামনে ভিন্ন ধারার, ভিন্ন স্বাদের গল্প দিয়ে দর্শকদের আনন্দ দিতে। যদিও বর্তমান করোনা পরিস্থিতিতে বিনোদন জগৎ অনেকটাই ঝিমিয়ে পড়েছে। বন্ধ হয়ে গেছে সব ধরণের শুটিং। এ অবস্থায় আমাদের কিছু নাটক আগে থেকেই রেডি ছিল। আশার কথা হচ্ছে এই বিমর্শ সময়ে নাটক চারটি প্রচার হলে মানুষ কিছুটা হলেও বিনোদন পাবে বলে মনে করি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের নাটকের গানে সানাম সুমী
‘রূপান্তর’ নাটক নিয়ে মুখ খুললেন জোভান
‘বোরকা পরে গেলেও মানুষ চিনে ফেলে’
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh