logo
  • ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ১৫ জন, আক্রান্ত ২০২৯ জন সুস্থ ৫০০ জন, নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৩১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

ঈদ বোনাস পেয়ে কাঁদলেন শিল্পীরা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০২০, ১৬:৩৭ | আপডেট : ২২ মে ২০২০, ২৩:৫৪
film artist,
ঈদ বোনাস পেলেন চলচ্চিত্র শিল্পীরা
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে অসুস্থ ও অসহায় শিল্পীদের ঈদ বোনাস দেওয়া হচ্ছে।  গতকাল অনেকেই শিল্পী সমিতি থেকে বোনাসের টাকা সংগ্রহ করেছেন। তাদের অনেকেই একটা সময় চলচ্চিত্রে দাপিয়ে কাজ করেছেন। বর্তমানে অসুস্থতার জন্য কাজ করতে পারছেন না এমন শিল্পী সংখ্যা নেহাত কম না। এছাড়া সিনেমা কমে যাওয়া, বর্তমান করোনা পরিস্থিতির কারণেই অনেকেই খারাপ সময় কাটাচ্ছেন।

এমন একটি সময়ে চলচ্চিত্রের শিল্পীদের ঈদ বোনাস দেওয়ার সিদ্ধান্ত নেয় শিল্পী সমিতি। গেল কয়েক বছর থেকে ঈদ বোনাস দেওয়া হচ্ছে। এবার আরও বেশি সংখ্যক শিল্পীকে ঈদ বোনাস দেওয়া হয়েছে।   

দুই শতাধিক ছবিতে অভিনয় করা সাড়া জাগানো ভিলেন ড্যানিরাজ দুই বছর ধরে হার্টের অসুস্থতায় ভুগছেন। ফলে শুটিং থেকে দূরে আছেন এই অভিনেতা। চলচ্চিত্র শিল্পী সমিতির থেকে ঈদ বোনাস পেয়ে  কেঁদে ফেলেন তিনি।

তিনি বলেন, চলচ্চিত্রে দাপটের সঙ্গে কাজ করেছি আমি। কোনোদিন নিজেকে অসহায় মনে হয়নি। যাই হোক শিল্পী সমিতি থেকে কোনোদিন বোনাস পাবো ভাবনায় ছিল না। যারা এই উদ্যোগ নিয়েছেন তাদের জন্য ভালোবাসা রইলো।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ঈদ বোনাস প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন তো কেউ খবর নেয় না। তবে শিল্পী সমিতি থেকে ঈদের বোনাস পাঠিয়েছে। খামটা দেখে আবেগে চোখে পানি চলে এসেছিল। তবে কী তারা আমাকে ভোলেনি।  সমিতির এই বোনাস আমার কাছে শিল্পী হিসেবে সম্মানের।

জানা গেছে, ঈদ বোনাসের জন্য শিল্পী সমিতি গঠন করেছে বোনাস ফান্ডের। এই ফান্ডে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, চ্যানেল আইয়ের চেয়ারম্যান ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী কনকচাঁপা, নায়িকা শিল্পী, জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর ও নায়ক জায়েদ খান। এছাড়া সহযোগিতা করেছেন অভিনেতা সজীব তাহের, লন্ডনপ্রবাসী ব্যবসায়ী সেলিম চৌধুরী।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪০৩২১ ৮৪২৫ ৫৫৯
বিশ্ব ৫৭৮৮৯২৮ ২৪৯৭৯৫৩ ৩৫৭৪২৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়