• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জাহিদ হাসানের ঈদের নাটক ‘ছাপ্পর ফাইরা দিছে’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১৩:১১
Eid Drama,
নাটক ছাপ্পর ফাইরা দিছে-এর একটি দৃশ্য

পরিচালক শুভ্র খান ঈদ উপলক্ষে ‘ছাপ্পর ফাইরা দিছে’ নামে একক নাটক নির্মাণ করেছেন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তার সঙ্গে রয়েছেন ফারিয়া শাহরিন। আরও অভিনয়ে ছিলেন মাহা, হায়দার কবির মিথুন, আজম খান, হারুন মাসুদসহ অনেকে।

গল্পে দেখা যাবে, হতাশাগ্রস্থ নাবিদ আত্মহত্যা করতে যায়। নিজের জীবনের উপর সে এতটাই বিরক্ত যে, তার কাছে বাঁচার চেয়ে মৃত্যুটাই শ্রেয় বলে মনে হয়। পৃথিবীর সব কিছুই যেন তার ভাগ্যের সাথে খেলছে। আর এই খেলায় যারা তার প্রতিপক্ষ খেলোয়াড় ছিল, যথা- তার বন্ধু-বান্ধব, অফিসের বস, আত্মীয়সজন,সকলকে শেষবারের মতো ফোন দিয়ে বেশ গালমন্দও করে নিলো। ইতি নামের সাবেক প্রেমিকাকেও ছাড়লেন না। মোতাবেক ব্রিজ থেকে লাফ দেয়ার মুহূর্তে বেজে উঠলো তার মোবাইল ফোন।

খুব বিরক্তি নিয়ে গালি দেয়ার উদ্দেশ্যেই শেষবারের মতো মোবাইলের কলটা রিসিভ করে সে। কিন্তু এবারের ফোন কলে সে অবাক হয়ে যায়। ভাগ্যের এ কোন পরিহাস? কারণ সে জানতে পারে তার এক আত্মীয় মারা যাওয়ায় তার রেখে যাওয়া সকল সম্পত্তি, ফ্যাক্টরি টাকা পয়সার একমাত্র উত্তরাধীকারী সে নিজে হওয়ায় এখন সে সকল সম্পত্তির মালিক হয়ে গেছে। প্রথমে বিশ্বাস না হলেও পরে উকিলের সঙ্গে কথা বলে বুঝতে পারে যে,ঘটনা সত্যি। তবে এই সম্পদের মালিক হলেও কম বিপত্তি হয় না।

নাটকটি দেখতে চোখ রাখুন রাত ১০ টায় আরটিভির পর্দায়। এটি রচনা করেছেন হামেদ হাসান নোমান।

এছাড়া নাটকটি দেখতে পাবেন আরটিভির নতুন প্ল্যাটফর্ম RtvPlus.tv – এ

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh