• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অন্যরকম পার্নো

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ১৮:২৪
Parno Mittra,
ছবি- পার্নো মিত্রের ফেসবুক থেকে

করোনা অর্থনৈতিক অবস্থার করুণ দশা করেছে। ঠিক এমন সময়ে আম্পানের ভয়াবহতায় দিক হারিয়েছেন পশ্চিমবঙ্গের মানুষ। একদম খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন সেসব মানুষের পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রান্তিক মানুষের কাছে নিজ উদ্যোগে এবং স্বেচ্ছাসেবী সংস্থার ব্যবস্থাপনায় সেই ত্রাণ পৌঁছে যাচ্ছে। এদিকে ত্রাণ বিলি নিয়ে রাজনৈতিক হেনস্তার শিকার হচ্ছেন স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীরা।

তবে সেই বাধা অতিক্রম করে মানুষের পাশে দাঁড়ানোর ডাক দিলেন পার্নো মিত্র। এই সংস্থার সঙ্গে জোট বেঁধে সুন্দরবনের বিভিন্ন গ্রামে ত্রিপল,শুকনো খাবার, পানীয়, চাল, ডাল, আলু-সহ আরও প্রয়োজনীয় কিছু সামগ্রী তুলে দিলেন।

৩০ এবং ৩১ মে সুন্দরবনের বেশ কিছু গ্রামে যান পার্নো ও তার টিম। সেখানে প্রয়োজনীয় সহযোগিতার হাত বাড়িয়েছেন তিনি।
বিষয়টি নিয়ে এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘এখনও অনেক মানুষ আছেন যাদের কাছে সাহায্য এসে পৌঁছেনি। মানুষের এখন সাহায্যের প্রয়োজন। দিকে দিকে এই বার্তা ছড়িয়ে দিন সকলে। আসুন সকলে মিলে বাংলাকে আবার আগের মতো করে গড়ে তুলি।’

এর আগে লকডাউনে রূপান্তরকামী, যৌনকর্মীদের হাতে খাবার তুলে দিয়েছেন পার্নো। তবে এই বিষয়গুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় না তাকে। নীরবেরই মানুষের সেবা করতে চান এই অভিনেত্রী।

পার্নো অভিনীত খেলা, মোহনা, বউ কথা কউ, সময়, কোড়া পাখি ধারাবাহিকগুলো দারুণ জনপ্রিয়তা পায়। এরপর চলচ্চিত্র অভিনয়ে ঝুঁকে পড়েন তিনি। তার অভিনীত ছবিগুলো হলো রঞ্জনা আমি আর আসব না, বেডরুম, কয়েকটি মেয়ের গল্প, একলা আকাশ,মাছ মিষ্টি অ্যান্ড মোর, আমি আর আমার গার্লফ্রেন্ডস, রাজকাহিনী, সাহেব বিবি গোলাম, The Bongs Again, ডুব।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলকাতার সিনেমায় তানজিন তিশা
হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার নায়িকারা
কর্মবিরতির ডাক, শুটিং বন্ধ!
টালিউডে অভিষেকেই ফারিণের বাজিমাত, মুকুটে নতুন পালক
X
Fresh