• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পের ব্যক্তিগত কর্মকর্তা করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ মে ২০২০, ১২:৪৯
ডোনাল্ড ট্রাম্প
আল জাজিরা থেকে নেয়া

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একজন ব্যক্তিগত কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। হোয়াইট হাউজের একজন মুখপাত্র বৃহস্পতিবার বলেছেন, হোয়াইট হাউজে কাজ করেন মার্কিন সেনাবাহিনীর এমন একজন কর্মকর্তার শরীরে করোনা ধরা পড়েছে। খবর আল জাজিরার।

এরপর ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের করোনা পরীক্ষা করা হয়। কিন্তু তাদের শরীরে করোনা ধরা পড়েনি। মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, ওই সেনা কর্মকর্তা ট্রাম্পের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে কাজ করেন।

হোয়াইট হাউজের ওই মুখপাত্র হোগান গিডলে এক বিবৃতিতে বলেন, হোয়াইট হাউজের মেডিকেল ইউনিট সম্প্রতি আমাদের জানিয়েছে হোয়াইট হাউজে কর্মরত মার্কিন সেনাবাহিনীর একজন কর্মকর্তার শরীরে করোনা ধরা পড়েছে। এরপর প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টের করোনা পরীক্ষা করা হয় এবং ফলাফল নেগেটিভ এসেছে এবং ভালো আছেন।

ট্রাম্পের কাছাকাছি থাকা ব্যক্তিদের মধ্যে এটাই প্রথম কারও করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা। এর আগে গত মার্চ মাসের শুরুর দিকে ফ্লোরিডায় ট্রাম্পে ব্যক্তিগত ক্লাবে কয়েকজনের শরীরে করোনা ধরা পড়ে।

৭৩ বছর বয়সী ট্রাম্প এর আগে অন্তত দুইবার করোনার টেস্ট করান। কিন্তু দুইবারই পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসে। হোয়াইট হাউজ জানিয়েছে, গত ২ এপ্রিল প্রথমবারের মতো ট্রাম্পের করোনা টেস্ট করা হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh