• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফারহাতুলের পূর্ণ সুস্থতার জন্য আরও ২০ লাখ টাকা দরকার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৩

ফারহাতুল মাহমুদ হাসানের বয়স মাত্র ১০ বছর। এই বয়সেই তার শরীরে আস্তানা গেড়েছে ই-বিটা থ্যালাসেমিয়া। শুধু তা–ই নয়, এর সঙ্গে যোগ হয়েছে হেপাটাইটিস সি ভাইরাস ও ব্লাড ক্যানসার। তিনটি জটিল রোগ গুঁড়িয়ে দিতে ফারহাতুলকে সব সময় সংগ্রাম করতে হচ্ছে।

তিন মাস আগে ভারত থেকে চিকিৎসা করে আনা হয়েছে। এখন আবারও যেতে হবে।ফারহাতুলের বাবা সাদেকুল ইসলাম বলেন, ছেলের জন্য এরইমধ্যে কোটি টাকার বেশি খরচ হয়ে গেছে। তার পুরোপুরি সুস্থতার জন্য দরকার আরও ২০ লাখ টাকা। এতো টাকা সংগ্রহ করা কোনও ভাবেই সম্ভব নয়।

ছেলের চিকিৎসার জন্য টাকার সংস্থান করতে গিয়ে রংপুরের জমি বিক্রি করেছেন। সরকারি–বেসরকারি বিভিন্ন ব্যাংক-সংস্থা, বন্ধু-আত্মীয় সবার সহযোগিতায় এ পর্যন্ত ছেলের চিকিৎসা চালিয়ে এসেছেন। কিন্তু এখন কিছুই নেই।

ছেলেকে এ পর্যন্ত চেন্নাই নেয়া হয়েছে পাঁচবার। আর বাংলাদেশে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুরু করে কত হাসপাতাল যে ঘুরেছেন, এর কোনো হিসাব নেই।

সাদেকুল জানান, ছেলের পুরোপুরি সুস্থ্যতার সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে আবেদন জানাচ্ছি।

ফারহাতুলের চিকিৎসায় কেউ সহায়তা করতে চাইলে:

মো. সাদেকুল ইসলাম, সঞ্চয়ী হিসাব-১২৫১১, ইসলামী ব্যাংক, রামপুরা শাখা অথবা সঞ্চয়ী হিসাব-১৯২২১০৭০০১০৪৪০, প্রাইম ব্যাংক, বনশ্রী শাখায় পাঠাতে পারেন। এ ছাড়া ০১৮৬৪২৯১৩২৭ অথবা ০১৮৬৪২৯১৩২৮ বিকাশ নম্বরেও পাঠানো যাবে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh