• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

করোনাভাইরাসেই মৃত্যু হয়েছে সাংবাদিক খোকনের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ এপ্রিল ২০২০, ১৪:২৮
করোনাভাইরাস, মৃত্যু, সাংবাদিক খোকন
হুমায়ুন কবির খোকন। ফাইল ছবি।

করোনাভাইরাসে মারা গেছেন দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন। এর আগে জানা গিয়েছিল, করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন খোকন। তখন তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। তবে হাসপাতালে ভর্তির পর সাংবাদিক হুমায়ুন কবির খোকনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।

ইতোমধ্যে হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেমেয়েকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ বলেন, আমরা রাতেই নমুনা সংগ্রহ করে পাঠিয়েছিলাম, ভোরে আমাদের জানানো হয়েছে, তার করোনাভাইরাস পজিটিভ এসেছে।

হুমায়ুন কবির খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।

মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট ও মাথাব্যথা দেখা দেয়। এরপর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সে করে রাত ৯টার দিকে তাকে রিজেন্ট হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে ভর্তির সময়ই এই সাংবাদিকের অবস্থা আশঙ্কাজনক ছিল। ডাক্তাররা চেষ্টা করলেও ঘণ্টাখানেকের মধ্যে তার মৃত্যু হয়।

হুমায়ুন কবির খোকন দৈনিক আজকের কাগজ, দৈনিক মাতৃভূমি, আমাদের সময়, আমাদের অর্থনীতিসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ দৈনিক সময়ের আলোতে কাজ করেন প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হিসেবে। সদা হাস্যোজ্জল ও বিনয়ী হিসেবে সুপরিচিত ছিলেন তিনি।

তার সহকর্মী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গ্রামের বাড়ি কুমিল্লাতেই তার দাফন সম্পন্ন হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
সুইমিংপুলে শিশুর মৃত্যু
বজ্রপাতে ৩ জেলায় ৪ জনের মৃত্যু
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh