• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

এসএমইউসিটির ১৫তম ব্যাচের আনন্দ আড্ডায় পুনর্মিলনী

প্রেস বিজ্ঞপ্তি

  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২২:১৯
পুনর্মিলনী
সংগৃহীত

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজির ১৫তম ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। উত্তরায় অবস্থিত রিয়েল থাই স্কাই ক্যাফেতে আনন্দ আড্ডা দিয়ে পুনর্মিলনী উদযাপন করেন তারা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ১৫তম ব্যাচের এএমএমটি, গ্রাফিক্স ডিজাইন এবং ফ্যাশন ডিজাইনিং ডিপার্টমেন্টের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিল। অনুষ্ঠানের শুরুতেই প্রাক্তন ছাত্রছাত্রীরা তাদের শুভেচ্ছা বক্তব্য দেন। এছাড়া তারা তাদের বর্তমান কর্মকাণ্ড এবং ভবিষ্যৎ চিন্তা ভাবনা নিয়ে আলোচনা করেন। উক্ত অনুষ্ঠানটিতে একটি সাংস্কৃতিক গানের আয়োজনের পাশাপাশি র‌্যাফেল ড্র আয়োজন করা হয়।

গতকাল বিকেল ৫টায় শুরু হয় এই অনুষ্ঠান, চলে রাত ১০টা পর্যন্ত। স্মৃতিচারণ করতে গিয়ে অনেকে চলে যান বিশ্ববিদ্যালয় সেই পুরনো দিনে। বর্তমানে এই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থী দেশের প্রতিষ্ঠিত বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে কর্মরত রয়েছে এবং দেশের রপ্তানিখাতে বিশেষ ভূমিকা পালন করছে। বিভিন্ন শিক্ষার্থীদের বক্তব্যের মাধ্যমে তারা তুলে ধরেন এই ধরনের আয়োজন যেনো প্রতি বছরই করা হয়। এতে করে বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা একটি অ্যালামনাই গড়ার পরামর্শ দেন।

উল্লেখ্য, ১৫তম ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীরা ২০১৪ সাল থেকে এই পর্যন্ত অনুষ্ঠানটি প্রতি বছর করে আসছে।

আরটিভি/এএইচ

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়