• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

ক্যানসার আক্রান্ত রাবি শিক্ষার্থী, বাঁচাতে প্রয়োজন অনেক টাকা

রাবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২৪, ১৪:৫৩
ক্যানসার আক্রান্ত রাবি শিক্ষার্থী, বাঁচাতে প্রয়োজন অনেক টাকা
ছবি : আরটিভি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মেধাবী শিক্ষার্থী গ্রেসি মানার বর্তমানে ক্যানসারে আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৮০ থেকে ৯০ লাখ টাকা। যা পরিবারের সামর্থ্যের বাইরে।

গ্রেসি মানার ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বর্তমানে ক্যানসারের তৃতীয় পর্যায়ে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন, যা দেশের বাইরে বিশেষায়িত হাসপাতালে নিতে হবে। কিন্তু তার চিকিৎসা খরচ পরিবারের সামর্থ্যের বাইরে।

গ্রেসির পরিবার ইতোমধ্যে সর্বস্ব দিয়ে তার চিকিৎসার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু এই বিশাল অঙ্কের অর্থের ব্যবস্থা করা তাদের একার পক্ষে সম্ভব হচ্ছে না। গ্রেসির চিকিৎসা ব্যয় নির্বাহ করতে সমাজের দানশীল ও সহৃদয়বান ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার জন্য বিনীত আবেদন জানিয়েছেন তার পরিবার।

তার সহপাঠীরা জানান, গ্রেসি একজন উদ্যমী ও প্রতিভাবান শিক্ষার্থী হিসেবে সবার কাছে পরিচিত। যদি আমরা সবাই মিলে একটু সাহায্যের হাত বাড়িয়ে দেই, তবে তার সুস্থ হয়ে ওঠা সম্ভব হবে এবং সে ভবিষ্যতে দেশ ও সমাজের সেবায় নিবেদিত হতে পারবে। তাই বলতে চাই, আপনার একটু সহযোগিতায় হতে পারে গ্রেসির জীবন বাঁচানোর হাতিয়ার।

যোগাযোগ ও সাহায্য পাঠানোর ঠিকানা

মোবাইল নম্বর: 01708658051, 01709277834
বিকাশ/নগদ: 01708658051, 01709277834

ব্যাংক অ্যাকাউন্ট নম্বর: Mutual Trust Bank Ltd. A/C No. 0160310078923 Account name- Teresa Manar Bashundhara City ব্রাঞ্চ

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির সাবেক প্রক্টরসহ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা 
আবার বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা দেওয়া শুরু হচ্ছে
ক্যানসারে মারা গেছেন নারী টিকটকার
চোখের পাপড়ি ঝরে যাচ্ছে হিনার