• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেধাবীছাত্র ফাহিমকে বাঁচাতে দরকার ৩৫ লাখ টাকা (ভিডিও)

জি এম সজল, আরটিভি

  ১৬ নভেম্বর ২০১৯, ১১:২৩

২০২০ সালে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ফাহিমের। অথচ জীবনের শুরুতেই মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শুয়ে আছে হাসপাতালে। সন্তানকে বাঁচাতে সব রকম চেষ্টাই করে যাচ্ছেন বাবা-মা। বগুড়া জিলা স্কুলের মেধাবীছাত্র ফাহিমকে বাঁচাতে দরকার ৩৫ লাখ টাকা।

বগুড়া জিলা স্কুলের ২০২০ ব্যাচের এসএসসি পরীক্ষার্থী, ফাহিম মোর্শেদকে বাঁচাতে দরকার মাত্র, ৩৫ লাখ টাকা। এই টাকা বাঁচাতে পারে, একজন মেধাবীছাত্রকে।

মুক্তিযোদ্ধা বাবা রণাঙ্গণে হারিয়েছেন, নিজের পা। সীমাবদ্ধতা সত্ত্বেও, ইতিমধ্যে ভারতে ছেলের চিকিৎসার জন্য খরচ করেছেন, ৪০ লাখ টাকা। আরও দরকার, ৩৫ লাখ টাকা, যা জোগাড় করা আর সম্ভব হচ্ছে না। তাই, একজন মুক্তিযোদ্ধা হয়ে জাতির কাছে ছেলের চিকিৎসায় সহায়তার আবেদন জানিয়েছেন।

ফাহিমের বাবা মো. হাবিবুর রহমান জানান, দেশের জন্য যুদ্ধ করেছি। নিজের পা হারিয়েছি। এখন নিজের সন্তানের জন্য কিছুই করতে পারছি না।

এমন একজন মেধাবীছাত্রকে ক্যান্সারের কাছে হারতে হবে, তা মানতে পারছেন না ফাহিমের ভাই আবু নাছের মোঃ সালেহ।

পরিবারে সবার ছোট ফাহিম এখন ঢাকার ‘সিরাজ-খালেদা মেমোরিয়াল হাসপাতালে’ চিকিৎসাধীন। চিকিৎসার জন্য টাকার পাশাপাশি দরকার, ‘ও পজেটিভ রক্ত’ ও প্ল্যাটিলেট।

সহৃদয় ব্যক্তিরা ফাহিমকে সাহায্য পাঠাতে পারেন: মোঃ হাবিবুর রহমান, সঞ্চয়ী হিসাব নম্বর : ২৩৫১১০১০০৬৯৫১, পূবালী ব্যাংক লিমিটেড, নিউমার্কেট শাখা, বগুড়া।

এসজে

মন্তব্য করুন

daraz
  • আসুন পাশে দাঁড়াই এর পাঠক প্রিয়
X
Fresh