• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রশংসায় স্থানীয়রা

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া, আরটিভি অনলাইন

  ০২ মে ২০২০, ১২:৫৬
মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রশংসায় স্থানীয়রা
স্থানীয়দের খাদ্য সহায়তা দেন কুমিল্লা প্রবাসী বিশিষ্ট ব্যবাসায়ী, বিএম অ্যান্ড সন্স গ্রুপ এর স্বত্ত্বাধীকারি হাজী জাকারিয়া

মালয়েশিয়ায় টানা আট সপ্তাহের লকডাউনে প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি খাদ্য সংকটে পড়েছে স্থানীয়রাও। এই সংকট মোকাবেলায় এগিয়ে এসেছে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান। এরই অংশ হিসেবে স্থানীয়দের মাঝে খাদ্য সহায়তা দিয়ে বাংলাদেশের সুনাম অর্জন করেছেন কুমিল্লা প্রবাসী বিশিষ্ট ব্যবাসায়ী, বিএম অ্যান্ড সন্স গ্রুপ এর স্বত্ত্বাধীকারি হাজী জাকারিয়া।
শনিবার ডাং ওয়াঙ্গী পুলিশ স্টেশনের কর্মকর্তা, কর্মচারী, তাদের পরিবার, রেলা ও একাধিক এনজিও'কে খাদ্য সহায়তা দেন বিএম অ্যান্ড সন্স এর কর্ণধার হাজী জাকারিয়া।

রাজধানী কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী পুলিশের শতাধিক কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের জন্য খাদ্য সহায়তা গ্রহণ করেন পুলিশ স্টেশনের গোয়েন্দা বিভাগ প্রধান। এসময় বিএম গ্রুপ ও বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা করেন তিনি। দুঃসময়ে পাশে দাঁড়ানোয় ধন্যবাদ জানান হাজী জাকারিয়াকে।

পরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয় এনজিও গারাকান ও এনজিও আহলে সুন্নাতুয়াল জামা' মালয়েশিয়ার কার্যালয়ে।

এ প্রসঙ্গে হাজী জাকারিয়া বলেন, বিএম গ্রুপ লকডাউনের মধ্যে সমস্যায় থাকা প্রবাসী বাংলাদেশিদের জন্য নিয়মিত সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় স্থানীয়দের মাঝেও কিছু সহযোগিতা করা হলো। এ সহযোগিতা শুধু বাংলাদেশি কিংবা মালয়েশিয়ান নয় মালয়েশিয়ায় বসবাসকারী সকল অসহায় মানুষের জন্য অব্যহত থাকবে বলে জানান, মালয়েশিয়া আওয়ামী লীগের এ যুগ্ন-আহ্বায়ক।
সি/

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ এপ্রিল)
মিয়ানমার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
বিশ্বমঞ্চে বক্সিংয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি জিন্নাত ফেরদৌস
X
Fresh