• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মসজিদে জামাতে নামাজের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর ধন্যবাদ

আরটিভি অনলাইন রিপোার্ট

  ০৬ মে ২০২০, ১৮:২০
মসজিদে জামাতে নামাজের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর ধন্যবাদ
ফাইল ছবি

মসজিদে জামাতে মুসল্লিদের নামাজ আদায়ের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ দেশের শীর্ষ আলেমগণ।

আজ বুধবার (৬ মে) কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়ার পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ ধন্যবাদ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, রমজান মাসের ফজিলতের কথা বিবেচনায় নিয়ে সুস্থ ব্যক্তিদের জন্য ৫ ওয়াক্ত জামাতে নামাজ, জুমা ও তারাবি এবং ইতিকাফের জন্য দেশের সব মসজিদ খুলে দেয়ায় আল্লামা আহমদ শফী ও দেশের শীর্ষ উলামায়ে কেরাম প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্টদেরকে ধন্যবাদ জানান।

নেতৃবৃন্দ বিবৃতিতে মসজিদ কর্তৃপক্ষকে যথাযথ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ এবং সরকারের আরোপিত নির্দেশনাসমূহ যথাযথভাবে পালন করতে সবার প্রতি আহ্বান জানানো হয়। আর মসজিদে পাঁচ ওয়াক্তের জামাত, জুমা ও তারাবি আদায়ের পদক্ষেপ গ্রহণ এবং করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহপাক রাব্বুল আলামিনের দরবারে তওবা ও ইসতেগফার করার উদাত্ত আহ্বান জানানো হয়।

আগামীকার বৃহস্পতিবার থেকে সামাজিক দূরত্ব মেনে জোহরের নামাজ থেকে মসজিদে সব ওয়াক্তের নামাজ পড়ার অনুমতি দিয়েছে সরকার। এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে ধর্ম মন্ত্রণালয় থেকে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • ধর্ম এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোজা রেখে যেসব কাজ করা সুন্নত
ফিতরা প্রদানের গুরুত্ব ও ফজিলত
ঢাবির বটতলায় কোরআন তেলাওয়াতের আসর
রমজানে মেসওয়াকের গুরুত্ব ও ফজিলত
X
Fresh