• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ছাত্র-জনতার বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র করছে কিছু ব্যক্তি: ফখরুল

আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২৪, ১৭:৫৯
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
ফাইল ছবি।

কিছু সংখ্যক ব্যক্তি ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, কিছু সংখ্যক ব্যক্তি আজকে ছাত্র-জনতার এই বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে, চক্রান্ত করছে। তারা বিভিন্ন অঞ্চলে গোলযোগ সৃষ্টি করে আমাদের দলের নেতাকর্মীদের ওপর অন্যায়ভাবে আরোপ সৃষ্টি করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, আমাদের দলের কোনো নেতাকর্মী এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নন। যে গোলযোগ সৃষ্টি হচ্ছে, আমরা সেগুলো বন্ধ করতে চেষ্টা করছি। বিএনপিকে সাংগঠনিকভাবে সুদৃঢ় করতে কাজ শুরু হয়েছে।

তিনি আরও বলেন, আমরা একটি নতুন বাংলাদেশ চাই। আমরা চাই একটি গণতান্ত্রিক বাংলাদেশ। সাম্য, মানবাধিকার, ন্যায়বিচারকে প্রতিষ্ঠিত করে আমরা এই নতুন বাংলাদেশ গঠন করতে চাই। আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক দল নতুনভাবে গড়ে উঠবে বলে আমরা প্রত্যাশা করি।

এর আগে, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তমের কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতিহা পাঠ করেন মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সস্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রশীদ হাবিব, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইয়াসীন আলী এবং সাংগঠনিক সস্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবিলম্বে তারেক রহমানকে দেশে ফেরার সুযোগ দিতে হবে: ফখরুল
ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহতদের নামের খসড়া তালিকা ওয়েবসাইটে প্রকাশ
ছাত্র-জনতার আন্দোলনে জামায়াত থাকার বিষয়ে যা বললেন ফারুকী
ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করল সরকার