• ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
logo

আ.লীগ দেশের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে: আমিনুল হক 

আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৩
আ.লীগ দেশের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে: আমিনুল হক 
ছবি: সংগৃহীত

গত ১৭ বছরে স্বৈরাচার আওয়ামী সরকার দেশের উন্নয়নের চেয়ে নিজেদের উন্নয়ন বেশি করেছে বলে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানী পল্লবীর চলন্তিকার মোড়ে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমিনুল হক বলেন, আওয়ামী স্বৈরাচারী সরকার ও তাদের দোসররা নিজেদের উন্নয়ন করতে গিয়ে দেশের বিভিন্ন স্থানে পাড়া-মহল্লায় নামে-বেনামে মানুষের জায়গা-জমি দখল করে অবৈধ উপায়ে বিপুল সম্পদের পাহাড় গড়েছে।

তিনি বলেন, আমরা চাই এই অবৈধ দখলদারদের আইনের আওতায় এনে বিচার করতে হবে। পাশাপাশি দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আওয়ামী লীগ যে অপকর্মে লিপ্ত ছিল, এখন থেকে আর কোনও চাঁদাবাজি, লুটতরাজ হবে না। দখলদারি করার কোনও সুযোগ নেই। কোনও ধরনের অপকর্ম, চাঁদাবাজি, দখলদারির সঙ্গে যারাই জড়িত থাকবে তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হবে।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, আমরা সাধারণ মানুষের হাতকে শক্তিশালী করতে চাই। বাংলাদেশে আর কোনো স্বৈরাচারের আর্বিভাব দেখতে চাই না। আমরা স্বৈরাচারমুক্ত বাংলাদেশ চাই, আমরা চাই দেশে সুস্থ ধারার রাজনীতির পরিবেশ তৈরি হোক।

আমিনুল হক বলেন, জনগণের প্রত্যাশা একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। যে সরকার বাংলাদেশের জনগণের কথা মতো চলবে। তাহলেই আমরা সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারব। তখন আর দেশে অবৈধ দখলদার থাকবে না।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর পল্লবী থানা যুবদলের আহ্বায়ক হাজী নূর সালামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, পল্লবী থানা বিএনপি ভারপ্রাপ্ত আহ্বায়ক কামাল হোসেন আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আরটিভি/আরএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুষ্ঠু ভোট হলে বিএনপি ২৫০ আসনে জিতে সরকার গঠন করবে: রুমিন ফারহানা
অবিলম্বে তারেক রহমানকে দেশে ফেরার সুযোগ দিতে হবে: ফখরুল
স্বৈরাচারে বিরক্ত হয়ে মানুষ জামায়াতকে নেতৃত্বে দেখতে চায়: আব্দুল্লাহ তাহের
স্বাস্থ্য উপদেষ্টা কচ্ছপের গতিতে এগোচ্ছেন: ডা. জাহিদ