• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আইনশৃঙ্খলা বাহিনী সবকিছু দেখেও না দেখার ভান করছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মে ২০২০, ২০:৫৩
Mirza Fakhrul Islam Alamgir
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিদিন দেশব্যাপী সরকার দলীয় লোকজন ত্রাণ সামগ্রী চুরি করছে এবং বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর ত্রাণ কার্যক্রমে বাধাসহ মালামাল লুট হলেও আইনশৃঙ্খলা বাহিনী সবকিছু দেখেও না দেখার ভান করছে।

মঙ্গলবার (১২ মে) দলের সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, করোনার মহাদুর্যোগে ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের সুবলপুর গ্রামে জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফেনী জেলা কৃষক দলের সভাপতি আলমগীর চৌধুরী এবং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করতে গেলে স্থানীয় আওয়ামী সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালিয়ে ত্রাণ সামগ্রী লুট করে।

এতে বলা হয়, এ সময় ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ জাহাঙ্গীর আলম এবং জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুমনসহ বেশ কয়েকজন আহত হয়। আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা সংঘটিত এ ন্যক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে ফখরুল বলেন, ‘করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে দেশে যখন দুর্ভিক্ষের ছায়া বিরাজমান তখন ক্ষুধার্ত ও নিরন্ন মানুষের পাশে দাঁড়িয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখায় সেটিকে বাধা দেয়ার ঘটনা বিদ্যমান দুঃশাসনেরই প্রতিফলন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
ত্রাণ নিতে আসা ফিলিস্তিনিদের ওপর ফের হামলা, নিহত ১৯
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
X
Fresh