• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মান্না

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০২০, ১০:১৮
Manna met Khaleda Zia
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। রাজধানীর গুলশানে মঙ্গলবার রাত ৮টার দিকে গুলশানে খালেদা জিয়ার বাসা ফিরোজায় প্রবেশ করেন মান্না। সেখানে প্রায় এক ঘণ্টা অবস্থান করেন তিনি। পরে রাত ৯টার দিকে ফিরোজা থেকে বের হন জাতীয় ঐক্যফ্রন্টের এই শীর্ষ নেতা।

এ ব্যাপারে জানতে চাইলে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছি। রাজনীতির বিষয়ে কোনো আলোচনা হয়নি।

কারাগার থেকে খালেদা জিয়া মুক্তি পাওয়ার পর দেখা করতে চেয়েছিলেন মাহমুদুর রহমান মান্না। কিন্তু তখন দেখা করার মতো পরিস্থিতি না থাকায় সময় দেননি খালেদা জিয়া ও তার পরিবার। এখন সময় দেয়ায় তিনি দেখা করলেন বলে জানান।

গত ২৫ মার্চ শর্ত সাপেক্ষে মুক্তি পান বেগম খালেদা জিয়া। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে যান তার নিজ বাসা ফিরোজায়। সেখানে ১৪ দিন কোয়ারেন্টিন শেষে চিকিৎসকদের পরামর্শে পুনরায় হোম কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন। সেখানেই ঘরোয়াভাবে তার চিকিৎসা চলে। এ সময় মেডিকেল টিম ও পরিবারের সদস্য ছাড়া কারও সঙ্গে সাক্ষাৎ করেননি তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে বিএনপি, নাগরিক ঐক্য, গণফোরাম, জেএসডি জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে। খালেদা জিয়া ৬ মাসের জন্য মুক্তি পাওয়ার পর এই জোটের শরিক দল থেকে মাহমুদুর রহমান মান্নাই প্রথম তার সঙ্গে দেখা করেন। যদিও গতকাল বিএনপির স্থায়ী কমটির সদস্যরাও খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
মান্নার মৃত্যু মানে চলচ্চিত্রের অর্ধেক মৃত্যু হয়ে গেছে : মিশা সওদাগর (ভিডিও)
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh