• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এরশাদ কারাগারে থাকাকালে বিচারব্যবস্থায় সরকারি হস্তক্ষেপ দেখেছি: জিএম কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মার্চ ২০২০, ১৮:০৮
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সাহেব যখন কারাগারে ছিলেন, তখন বিচারব্যবস্থার ওপরে বিভিন্নভাবে সরকারি হস্তক্ষেপটা আমরাও দেখেছি। স্বাভাবিক নিয়মেই দেশের বিচারব্যবস্থা নিয়ন্ত্রণ হোক, এটাই প্রত্যাশা করি। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

আজ শনিবার দুপুরে রংপুর নগরের মুন্সিপাড়া কবরস্থানে তাঁর মা–বাবার কবর জিয়ারত করেন। এরপর সেখানে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্বশূন্য। তাদের একজন জেলে, আরেকজন বিদেশে। তাদের কোনও সাংগঠনিক ভিত্তি নেই। বিপরীতে জাতীয় পার্টি একটি শক্তিশালী সাংগঠনিক দল। এই শক্তি আরও বাড়াতে হবে। দলের নেতা–কর্মীরা যে যেখানে আছেন, সেখান থেকেই দলের জন্য কাজ করতে হবে।

কাদের বলেন, জাতীয় পার্টির সূতিকাগার রংপুর। রংপুরের নেতা–কর্মীদের প্রতিটি কর্মকাণ্ডের প্রতিফলন হয় পুরো দেশের জাতীয় পার্টিতে। এ জন্য রংপুরের জাতীয় পার্টিও নেতা–কর্মীদের আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে দলে।

করোনাভাইরাস প্রসঙ্গে জি এম কাদের বলেন, চীন থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বাংলাদেশের জন্য তেমন বিপজ্জনক নয়। তবে সারা বিশ্বে করোনাভাইরাস খুব দ্রুত ছড়াচ্ছে। মানুষও মারা যাচ্ছে। আমি মনে করি, এই ভাইরাস আমাদের দেশের জন্য তেমন বিপজ্জনক নয়। তারপরও আমাদের সতর্ক ও সচেতন হওয়া উচিত।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে জাপা চেয়ারম্যান বলেন, সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে। সব হসপিটালে আলাদা ইউনিট খোলা হয়েছে। আমাদের দেশে রোগটি আসার আগেই মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি হয়েছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • জাতীয় পার্টি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
X
Fresh