• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে ক্যারিয়ার সচেতনতামূলক প্রোগ্রাম 'রোড টু হায়ার স্টাডি এন্ড জব' অনুষ্ঠিত

আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৫
ক্যারিয়ার সচেতনতামূলক প্রোগ্রাম ‘রোড টু হায়ার স্টাডি এন্ড জব‘

স্কুল অফ ইঞ্জিনিয়ার্স সিলেট অঞ্চলের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার সচেতনতামূলক প্রোগ্রাম ‘রোড টু হায়ার স্টাডি এন্ড জব‘। শনিবার (২৮ সেপ্টেম্বর) সিলেট শহরের রিকাবী বাজারে অবস্থিত কাজী নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এ প্রোগ্রাম। আঞ্চলিক অ্যাম্বাসেডর মো. মেহেদী হাসানের সভাপতিত্বে জেলার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৫০০ প্রকৌশল ছাত্র-ছাত্রী অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট আইইবি’র চেয়ারম্যান আব্দুল মতিন। বিশেষ বক্তা হিসেবে হায়ার স্টাডি অপরচুনিটি নিয়ে বক্তব্য দেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের চেয়ারম্যান ড. আবু ইউসুফ।

অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে ইঞ্জিনিয়ারদের সফট স্কিল বিষয়ে কথা বলেন বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক কে এম হাসান রিপন। ইঞ্জিনিয়ারদের সরকারী চাকুরির সুযোগ সম্পর্কে পরামর্শ দেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এজিএম হাসান মাহমুদ।প্রোগ্রামটি উপস্থাপনায় ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুল মালেক ও লাবাহ সুন্নাহ রহমান।

স্কুল অফ ইঞ্জিনিয়ার্স’র ‘রোড টু হায়ার স্টাডি এন্ড জব‘ প্রোগ্রামে উপস্থিত শিক্ষার্থীদের একাংশ

উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকে ইঞ্জিনিয়ারদের দক্ষতা উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে স্কুল অফ ইঞ্জিনিয়ার্স। ইতোমধ্যে সারাদেশে বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম আয়োজন করেছে। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ স্কুল অফ ইঞ্জিনিয়ার্সের প্রশংসা করে কার্যক্রমকে আরো বিস্তৃত করার অনুরোধ করেন।

অগ

মন্তব্য করুন

daraz
  • বিজ্ঞান এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুলশানে ফল বিক্রেতাদের হামলায় প্রকৌশলীসহ আহত ৩
বুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
উদ্বিগ্ন স্বজনদের যা বলছেন জিম্মি জাহাজের মালিকপক্ষ
মায়ের কাছে আকুতি জিম্মি জাহাজে থাকা প্রকৌশলীর
X
Fresh